খেলার মাঠে

রাজনীতি নিয়ে কিছু ভাবেননি সাকিব!

:: ভোরের পাতা অনলাইন ::

প্রধানমন্ত্রী কিংবা রাষ্ট্রপতির সাথে সাক্ষাত করতে দেখে অনেকেই ভেবে নিয়েছিল সাকিব হয়তো রাজনীতিতে আসছেন দ্রুতই। কিন্তু সাকিবের ভাবনা ভিন্ন। তাই সাকিবকে নিয়ে গুঞ্জন আপাতত শেষ হোক।

বাংলাদেশ টেস্ট ও টি-টোয়েন্টি দলের অধিনায়ক সাকিব আল হাসান জানিয়েছেন, রাজনীতিতে আসা নিয়ে তিনি এখনও কিছু ভাবেননি। ক্রিকেট নিয়েই পড়ে থাকতে চান এবং মনোযোগটা খেলাতেই থাকবে। তবে সাকিব এটাও মনে করিয়ে দিয়েছেন, ভবিষ্যৎ নিয়ে কেউ কিছু বলতে পারে না।

আইপিএলের ১১তম আসরে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলতে এখন ভারতে অবস্থান করছেন বিশ্বসেরা এই অল-রাউন্ডার। সেখানে ভারতীয় সংবাদ সংস্থা পিটিআই’কে দেয়া সাক্ষাতকারে উঠে আসে অনেক কথা। উঠে আসে সাকিবের রাজনীতিতে আসা না আসার বিষয়ও।

ওই সাক্ষাতকারে ৩১ বছর বয়সী এই অল-রাউন্ডারকে রাজনীতিতে আসবেন কিনা জিজ্ঞেস করা হলে সাকিব বলেন, আপাতত ক্রিকেটটা উপভোগ করছি। ক্রিকেট নিয়েই থাকতে চাই, আরও অনেক দিন চালিয়ে যেতে চাই।

অবশ্য রাজনীতিতে আসার ব্যাপারটা সাকিব একেবারেই ফেলে দেননি। সেটি তার কথাতেই কিছুটা আঁচ করা যায়। এ নিয়ে তিনি বলেন, আমি আপাতত বর্তমান নিয়েই থাকতে চাই। ভবিষ্যতে কী হবে সেটা সময়ই বলে দেবে। তবে কোনো কিছুই উড়িয়ে দিচ্ছি না।

 

অনলাইন/কে 

Spread the love
  • 14
    Shares

খেলার মাঠে | আরো খবর