বিনোদন

তালাকের পরও শাকিবের মান ভাঙাতে ছেলেকে নিয়ে চমক দিলেন অপু বিশ্বাস

::বিনোদন প্রতিবেদক::
প্রবাদ আছে, ‘বাপকা বেটা, সিপাহীকা ঘোড়া’। এই প্রবাদ যে একদম বাস্তবসম্মত, তারই প্রমাণ দিয়েছে ছোট্ট শিশু আব্রাম খান জয়। হ্যাঁ, তিনি সুপারস্টার শাকিব খানের একমাত্র সন্তান। বাবা যেমন ঢাকা এবং কলকাতার সিনেমায় দাপট দেখিয়ে চলেছেন নিয়মিত, ছেলেও তেমনি জয় করে নিচ্ছেন সবার মন।

রোববার আব্রাম খান জয়কে নিয়ে ছুটি কাটাতে কলকাতায় যান অপু বিশ্বাস। খবরটি পেয়ে সেখানে শুটিংরত শাকিব যোগাযোগ করেন। এরপর জয়কে নিয়ে অপু চলে যান ‘ভাইজান এলো রে’ ছবির শুটিং সেটে। আর সেখানেই সবার মধ্যমণি হয়ে যান স্টার কিড জয়। এদিকে, অনেকেই মনে করছেন তালাকের পরও শাকিবের মান ভাঙাতেই ছেলেকে নিয়ে কলকাতায় গেছেন অপু বিশ্বাস।

কলকাতার তুমুল জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী, পায়েল সরকার, সফল নির্মাতা জয়দীপ, প্রযোজনা প্রতিষ্ঠান এসকে মুভিজের কর্ণধার অশোক ধানুকাদের মন মুহূর্তের মধ্যে জয় করেন নেন ছোট্ট জয়। সবাই জয়কে কোলে নিয়ে খুনসুটিতে মেতে ওঠেন। আর বাধ্য খোকার মতো জয়ও তাদের সঙ্গে দুষ্টুমি করতে থাকেন।

জয়, শাকিব, অপু ও সেখানকার তারকাদের এই মিষ্টি সময়টুকু স্থায়ী হয় ঘন্টা দেড়েক। এরপর শুটিং সেট থেকে বিদায় নেন অপু। আর কাজে মনোযোগ দেন অন্যরা।

তবে রেশ রয়ে যায় ক্যামেরার ফ্রেমে। সবাই জয়ের সঙ্গে ছবি তুলেছেন। তারপর সেগুলো শেয়ার করেছেন নিজ নিজ সোশ্যাল সাইটে। আর কলকাতার তারকাদের কোলে জুনিয়র খানের ছবিগুলো রাতারাতি ভাইরাল হয়ে যায়।

Spread the love
  • 205
    Shares

বিনোদন | আরো খবর