বিনোদন

ইনস্টাগ্রামে বাঙ্গালী কুইন তারা…

:: বিনোদন ডেস্ক ::

প্রযুক্তির উন্নয়নের সঙ্গে পাল্লা দিয়ে আধুনিকতাকে বরণ করে নিচ্ছে সবাই। হোক সাধারণ মানুষ কিংবা তারকা, প্রত্যেকেই এখন প্রযুক্তির বিভিন্ন মাধ্যমের সঙ্গে যুক্ত। তবে এর মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলো মানুষের জীবনের সঙ্গে একটু বেশিই জড়িয়ে গেছে। অনেকে এই সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোর সুবাদেই হয়ে যাচ্ছেন তারকা। তবে শোবিজের অনেক তারকা রয়েছেন, যারা নিজেদের কাজের জন্য যেমন জনপ্রিয়, তেমনি সামাজিক যোগাযোগ মাধ্যমেও ভক্তদের আগ্রহের কেন্দ্রবিন্দু।

বাংলাদেশের প্রেক্ষাপটে অধিকাংশ মানুষ ফেসবুকের সঙ্গেই যুক্ত। তবে সম্প্রতি ইনস্টাগ্রামের ব্যবহারও বেশ লক্ষণীয়। তাইতো তারকারা ভক্তদের সঙ্গে আরো বেশি সংযুক্ত থাকতে এই মাধ্যমটিও ব্যবহার করছেন। ফেসবুকের মতো ইনস্টাগ্রামেও বেশ ক’জন নারী তারকা দারুণ জনপ্রিয়। তাদের নিয়েই এই আয়োজন। চলুন জেনে নেয়া যাক, কারা রয়েছেন ইনস্টাগ্রামের জনপ্রিয়তায়…

নুসরাত ফারিয়া: ফেসবুকের মতো ইনস্টাগ্রামেও নুসরাত ফারিয়ার দাপট লক্ষণীয়। ফেসবুক পেজে দ্বিতীয় সর্বোচ্চ লাইকের মালকিন তিনি। ইনস্টাগ্রামে তো একেবারে এক নম্বর। বাংলাদেশের নারী তারকাদের মধ্যে ফারিয়ার অনুসারী সবচেয়ে বেশি। ১ মিলিয়ন তথা ১০ লাখের বেশি ফলোয়ার রয়েছে তার। তবে তিনি ফলো করেন মাত্র ৮২৯ জনকে। এই পর্যন্ত ইনস্টাগ্রামে ফারিয়া ২৫০২টি পোস্ট করেছেন।

বিদ্যা সিনহা মিম: ইনস্টাগ্রামের জনপ্রিয়তায় বিদ্যা সিনহা মিম রয়েছেন দ্বিতীয় স্থানে। তার অনুসারীর সংখ্যা ৯ লাখ ৭৮ হাজারের বেশি। কিছু দিনের মধ্যে তিনিও ছুঁয়ে ফেলবেন এক মিলিয়নের সীমানা। এই পর্যন্ত মিম ১৪১১টি পোস্ট করেছেন।

পড়শী: গানের জগতের এই তরুণ পাখি একটা সময় ফেসবুকে সবচেয়ে জনপ্রিয় বাংলাদেশী তারকা ছিলেন। তবে তার সেই পেজ হ্যাকড হয়ে যায়। কিন্তু কমে যায়নি পড়শীর জনপ্রিয়তা। শ্রোতাদের মনে কিংবা সামাজিক যোগাযোগ মাধ্যমে, এখনো তিনি সমহিমায় উজ্জ্বল। পড়শীর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে অনুসারী রয়েছে ৭ লাখ ৮০ হাজারের বেশি। তবে তিনি কাউকেই অনুসরণ করেন না। এই পর্যন্ত পড়শী ৫৯৩টি পোস্ট করেছেন।

পিয়া বিপাশা: ভক্তদের আগ্রহের তালিকায় বেশ সু-অবস্থানে রয়েছেন পিয়া বিপাশা। ইনস্টাগ্রামে তাকে ফলো করেন ৬ লাখ ৭৬ হাজারের বেশি মানুষ। তিনি ফলো করেন ৪৯০ জনকে। প্রতিবেদনটি লেখা নাগাদ তার পোস্টের সংখ্যা ১৭২৩টি।

মেহজাবিন চৌধুরী: হালের অন্যতম নাট্য তারকা মেহজাবিন চৌধুরী। পর্দার মতো সামাজিক যোগাযোগ মাধ্যমেও তিনি দারুণ জনপ্রিয়। ইনস্টাগ্রামে তার ফলোয়ার ৬ লাখ ৬১ হাজারের বেশি। অন্যদিকে তিনি নিজে ফলো করেন ২৮৫ জনকে। তিনি ১২৬১টি পোস্ট করেছেন এই পর্যন্ত।

ঈশিকা খান: বিয়ে করে স্বামী-সন্তান নিয়ে লন্ডনে রয়েছেন মডেল-অভিনেত্রী ঈশিকা খান। তাই কাজের পরিমাণ সম্প্রতি কম। কিন্তু ভক্তদের কাছে ঈশিকার জনপ্রিয়তা কমেনি। যার খানিকটা নজির মেলে তার ইনস্টাগ্রাম ফলোয়ার সংখ্যা দেখলে। ফেসবুকে ঈশিকার ফলোয়ার ৪ লাখের কম হলেও ইনস্টাগ্রামে তাকে ফলো করে ৬ লাখ ৫৬ হাজারের বেশি ভক্ত। তিনি ফলো করেন ২৬৩ জনকে। এই পর্যন্ত ঈশিকা ২১৩৫টি পোস্ট করেছেন।

মিথিলা: অভিনেত্রী হিসেবে বেশ জনপ্রিয় মিথিলা। সংগীত ও নাট্য তারকা তাহসানের প্রাক্তন স্ত্রী তিনি। ইনস্টাগ্রামে তার অনুসারী ৫ লাখ ৬০ হাজার। তিনি নিজে অনুসরণ করেন ৪১৫ জনকে। তার পোস্টের সংখ্যা ৮২৯টি।

বৃষ্টি ইসলাম: মিউজিক ভিডিও ও নাটকে অভিনয় করে দারুণ জনপ্রিয়তা পেয়েছেন বৃষ্টি ইসলাম। ফেসবুকের মতো ইনস্টাগ্রামেও তিনি বেশ জনপ্রিয়। এই মাধ্যমে তাকে ফলো করে ৪ লাখ ৮৭ হাজারের বেশি মানুষ। অন্যদিকে তিনি ফলো করেন ২২৭ জনকে। এই পর্যন্ত বৃষ্টি পোস্ট করেছেন ২৬৪৪টি।

তানজিন তিশা: নাটকের পর্দায় দারুণ ব্যস্ত সময় পার করছেন তানজিন তিশা। পাশাপাশি মিউজিক ভিডিওতেও তাকে দেখা যায়। ইনস্টাগ্রামে তাকে অনুসরণ করে ৪ লাখ ৫১ হাজারের বেশি ভক্ত। তিনি অনুসরণ করেন ১৯০জনকে। এই পর্যন্ত তিশা ৬৩২টি পোস্ট করেছেন।

Spread the love
  • 11
    Shares

বিনোদন | আরো খবর