যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৪

  • ২৯-মার্চ-২০১৯ ০৫:১৬ পূর্বাহ্ণ
Ads

 

:: ভোরের পাতা ডেস্ক ::

যশোরে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন। নারী-পুরুষ–শিশুসহ আহত অন্তত ১৫ জন।

বৃহস্পতিবার (২৮ মার্চ) সকালে যশোর সদর উপজেলার চাউলিয়া এবং যশোর শহরের কেন্দ্রীয় বাসস্ট্যান্ডের পাশে যশোর-খুলনা মহাসড়কে দুর্ঘটনা দুটি ঘটে। এর মধ্যে একটি দুর্ঘটনায় একজন এবং অপর একটি দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত ব্যক্তিদের যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও আহত ব্যক্তিদের কয়েকজন জানান, সকাল সাড়ে ১০টার দিকে শহরের শংকরপুর কেন্দ্রীয় বাস টার্মিনালের পাশে মোটরসাইকেলচালক আলেক সরকারকে (৫৫) যাত্রীবাহী একটি বাস পেছন থেকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। তিনি যশোর সদরের রামনগর এলাকার এরশাদ আলীর ছেলে।

একই সময় যশোর সদর উপজেলার চাউলিয়া এলাকায় যশোর-খুলনা মহাসড়কে ট্রাক ও থ্রি হুইলারের মধ্যে সংঘর্ষ হয়। এতে একজন ঘটনাস্থলে এবং দুজন হাসপাতালে নেওয়ার পরে মারা যান। তাঁদের নাম–পরিচয় পাওয়া যায়নি। এই দুর্ঘটনায় পাঁচ শিশু, দুই নারীসহ অন্তত ১৫ জন আহত হন। দুর্ঘটনার খবর পেয়ে স্থানীয় লোকজন, ফায়ার ব্রিগেডের কর্মী ও পুলিশ তাঁদের উদ্ধার করে যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

যশোর কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) সমীর কুমার সরকার জানান, দুটি দুর্ঘটনায় মোট চারজন মারা গেছেন। এর মধ্যে একটি দুর্ঘটনায় একজন এবং অপর একটি দুর্ঘটনায় তিনজন মারা যান। দুর্ঘটনাস্থল থেকে বাস ও ট্রাক জব্দ করা হয়েছে। তবে চালক ও সহকারীরা পালিয়ে গেছেন।

Ads
Ads