এফবিসিসিআই নির্বাচনে শেখ ফজলে ফাহিমের প্যানেল ঘোষণা

  • ২৫-মার্চ-২০১৯ ০১:২৪ অপরাহ্ন
Ads

নিজস্ব প্রতিবেদক
 
দেশের ব্যবসায়ী-শিল্পপতিদের শীর্ষ সংগঠন এফবিসিসিআইর ২০১৯-২০২১ মেয়াদের দ্বিবার্ষিক নির্বাচনে শেখ ফজলে ফাহিমের নেতৃত্বে গঠিত ‘সম্মিলিত ব্যবসায়ী পরিষদ’র প্যানেল ঘোষণা করা হয়েছে।

রবিবার দিবাগত রাতে রাজধানীর আন্তর্জাতিক কনভেনশন সিটি বসুন্ধরার রাজদর্শন হলে প্যানেল লিডার হিসেবে প্রার্থীদেও পরিচয় করিয়ে দেন সংগঠনটির সভাপতি পদের একমাত্র প্রার্থী শেখ ফজলে ফাহিম। প্যানেল মেম্বারদের নাম ঘোষণা করে তিনি বিগত দিনের ধারাবাহিকতায় আগামীতেও এফবিসিসিআই'কে আরও কার্যকর, গতিশীল ও ব্যবসায়ীবান্ধব রাখতে এবং বাংলাদেশের ভিশন-২০৪১ অর্জনের অংশীদার হতে উদ্যোগ নেওয়ার কথা জানান।

শেখ ফজলে ফাহিম বর্তমানে এফবিসিসিআইর বর্তমান সিনিয়র ভাইস প্রেসিডেন্ট। তার গঠিত প্যানেল মেম্বাররা হলেন- চেম্বার গ্রুপ থেকে হাসিনা নেওয়াজ, মাসুদুর রহমান মিলন, আজিজুল হক, দিলিপ কুমার আগারওয়ালা, মাসুদ পারভেজ খান ইমরান (ইমরান), মোহাম্মদ আনোয়ার সাদাত সরকার, মো. রেজাউল করিম রেজনু, গাজী গোলাম আশরিয়া, তাবারাকুল তোসাদ্দেক হোসাইন খান টিটো, মো. কহিনুর ইসলাম, প্রবীর কুমার সাহা, মো. আতাউর রহমান ভুঁইয়া, মোহাম্মদ বজলুর রহমান, মোহাম্মদ রিয়াদ আলী, মো. হাসানুজ্জামান, হুমায়ুন রশিদ খান পাঠান, এএইচ আহমেদ জামাল, শারিতা মিল্লাত এবং সুজীব রঞ্জন দাস। গ্রুপের বাকি তিনজন সদস্যের নাম পরে ঘোষণা করা হবে।
এসোসিয়েশন গ্রুপ থেকে সংগঠনটির বর্তমান সহ সভাপকি মুনতাকিম আশরাফ, খন্দকার রুহুল আমিন, আবু মোতালেব, মীর নিজাম উদ্দিন আহমেদ, মো. শফিকুল ইসলাম ভরসা, শমী কায়সার, রাশেদুল হোসাইন চৌধুরী রনি, মো. হাবিব উল্লাহ ডন, শাফকুয়াত হায়দার, হেলেনা জাহাঙ্গীর, আমজাদ হুসাইন, নিজাম উদ্দিন রাজেশ, এসএম জাহাঙ্গীর হোসাইন, মো. আবুল আয়েস খান, আবু নাসের, খন্দকার মইনুর রহমান (জুয়েল), হাফেজ হারুন অর রশিদ, আবদুল হক, মেহেদী আলী, মো. মুনির হোসাইন এবং কাজী শোয়েব রশিদ। গ্রুপের বাকি দুইজন সদস্যের নাম পরে ঘোষণা করা হবে।

প্যানেল ঘোষণার এই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা এবং এফবিসিসিআই-এর সাবেক সভাপতি সালমান এফ রহমান এমপি। বিশেষ অতিথি ছিলেন এফবিসিসিআই-এর বর্তমান সভাপতি শফিউল ইসলাম মহিউদ্দিন, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আতিকুল ইসলাম, এফবিসিসিআই-এর সাবেক সভাপতি চৌধুরী তানভীর আহমেদ সিদ্দিকী, এমএ সাত্তার, এমএ কাশেম, মাহবুবুর রহমান, ইউসুফ আবদুল্লাহ হারুন এমপি, আব্দুল আউয়াল মিণ্টু, মীর নাসির হোসাইন, একে আজাদ, কাজী আকরাম উদ্দিন আহমেদ এবং আব্দুল মাতলুব আহমেদ।

Ads
Ads