সুপ্রভাতের সেই চালক ৭ দিনের রিমান্ডে

  • ২১-মার্চ-২০১৯ ০৩:৩৪ পূর্বাহ্ণ
Ads

:: ভোরের পাতা ডেস্ক ::

রাজধানীর প্রগতি সরণিতে বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের (বিইউপি) শিক্ষার্থী আবরার আহমেদ চৌধুরীকে চাপা দেয়া সেই 'ঘাতক' বাসের চালক সিরাজুল ইসলামের (২৪) বিরুদ্ধে ৭ দিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেছেন আদালত।

পুলিশের রিমান্ড আবেদনের প্রেক্ষিতে বুধবার (২০ মার্চ) বিকেলে ঢাকার মহানগর হাকিম দেবদাস চন্দ্রের আদালত ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেন। এদিন বিকেল ৩টার দিকে ঘাতক সিরাজুল ইসলামকে আদালত হাজির করে পুলিশ। তার ১০ দিনের রিমান্ড চেয়ে আবেদন করা হয়।

বিষয়টি নিশ্চিত করে গুলশান থানার ওসি আবু বকর সিদ্দিকী জানান, আবরার আহম্মেদ চৌধুরীকে চাপা দেয়া সু-প্রভাত পরিবহনের চালক সিরাজুল ইসলামের (২৪) ১০ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। আদালত তার ৭ দিনের রিমান্ড মঞ্জু করেছেন।

এর আগে ঢাকা উত্তরের মেয়র আতিকুল ইসলাম জানান, চালক সিরুজুল ইসলামের ভারী যান চালানোর লাইসেন্স ছিল না। হালকা যান চালানোর লাইসেন্স নিয়ে তিনি বাসের মতো ভারী যান চালাচ্ছিলেন।

প্রসঙ্গত, মঙ্গলবার (১৯ মার্চ) সকাল ৭টার দিকে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের আওতাধীন প্রগতি সরণি এলাকায় সু-প্রভাত (ঢাকা-মেট্রো-ব-১১-৪১৩৫) বাসের চাপায় বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের (বিইউপি) শিক্ষার্থী আবরার আহাম্মেদ চৌধুরী নিহত হন। পরে সড়ক অবরোধ করে আন্দোলন শুরু করেন শিক্ষার্থীরা। এ সময় তারা আট দফা দাবি ঘোষণা করেন। বুধবার (২০ মার্চ) সকাল থেকেও রাজধানীর বিভিন্ন প্রান্তে শিক্ষার্থীরা সড়ক অবরোধ করে আন্দোলন চালিয়ে যান।

 

/কে 

Ads
Ads