নারায়ণগঞ্জে সন্ত্রাসীদের হামলায় আহত যুবক

  • ১৬-মার্চ-২০১৯ ১১:৫৯ অপরাহ্ন
Ads

::নারায়ণগঞ্জ প্রতিনিধি::

নারায়ণগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে দেলপাড়া এলাকায় গতকাল (১৫ই মার্চ) শুক্রবার বিকেলে দিকে ইমু মোল্লা নামে এক যুবককে এলোপাথাড়ী ভাবে মেরে আহত করেন।

জানা গেছে, ইমু মোল্লা ফার্নিচারের রংয়ের কাজ করে র্দীঘদিন যাবত। তাকে দেলপাড়া কমরউদ্দিন মোল্লা সুপার মার্কেটের সামনে তুষার বাহিনী গং ইমু মোল্লার সাথে বাক-বিতর্ক করতে থাকলে পিছন দিক থেকে ইমুকে হত্যার উদ্দেশ্য করে আক্রমন করে বিভিন্ন দেশীয় অস্ত্র নিয়ে।

পলাতক তুষার বঙ্গবীর গং

আরো জানা যায়, এইসব বাহিনীর গং এলাকায় প্রতিনিয়ত মাদকসহ বিভিন্ন অপকর্মের সাথে কাজ করে যাচ্ছে। তাদের কথা যারা না শোনে তাদের (তুষার বঙ্গবীর বাহিনী গং) উদ্দেশ্য থাকে ছলে-বলে যেই কোন ভাবে মারামারি করা। পর্যায়ক্রমে হত্যার হুমকিও দিয়ে থাকে এই বাহিনী।

পলাতক জনি ও তুষার বঙ্গবীর দুজন

এই বিষয়ে এলাকাবাসী জানান, ইমুকে তুষার বঙ্গবীর গং বাহিনীদের সাথে কখনো চলতে দেখি নেই। কেন এই ছেলেটির উপরে হঠাৎ আক্রমন করলো আমরা বুঝতে পারছি না বলে জানান। আমাদের দাবি এই বিষয়ে পুলিশের ভূমিকা যেন সুষ্ঠ তদন্ত হয়। এবং অপরাধীদের মামলার আওতায় এনে আইন-আনুক সঠিক বিচার করেন বলে জানান।

এই বিষয়ে ফতুল্লা থানার এস.আই মিজানুর রহমান তিনি বলেন, আমরা আসামীদের ধরতে তৎপরভাবে কাজ করে যাচ্ছি। আসামীরা পলাতক আছে। আসামীদের অল্পসময়ের মধ্যেই হাতেনাতে ধরা হবে বলে জানান।

 

Ads
Ads