প্রেমের টানে এবার বাংলাদেশে ব্রাজিলিয়ান নারী

  • ৩-মার্চ-২০১৯ ০৭:৪০ পূর্বাহ্ণ
Ads

 

:: ভোরের পাতা ডেস্ক ::

প্রেমের টানে এবার ব্রাজিলের মেয়ে লুসি ক্যালেন ছুটে এলেন বাংলাদেশে। ধর্মান্তরিত হয়ে তিনি বিয়ে করলেন সিলেটের জকিগঞ্জ উপজেলার বিলপাড়ের সাহেদ আহমদকে। দুজনের বয়সই ২৯। ব্রাজিল-কন্যার আগমনে সাড়া পড়েছে এলাকায়।

এর আগে আমেরিকা, সুইজার‌ল্যান্ড, মালয়েশিয়াসহ আরও কয়েকটি দেশের প্রেমিক-প্রেমিকারা এদেশে ছুটে এসে প্রিয় মানুষকে জীবনসঙ্গী করেছেন। তাদের সবার পরিচয়ের সূত্র সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুক।

এই ভার্চুয়াল জগতে বছর দেড়েক আগে লুসি ক্যানেলের সঙ্গে পরিচয় আনসার সদস্য সাহেদের। এরপর ফেসবুকে টুকটাক কথা বলতে বলতে ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে ওঠে তাদের মধ্যে। ২০ ফেব্রুয়ারি ১৫ দিনের ভিসা নিয়ে ব্রাজিল থেকে উড়ে এসে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে নামেন লুসি ক্যালেন। সেখানে প্রেমিকাকে স্বাগত জানান সাহেদ।

বাবা-মায়ের মত নিয়ে সাহেদকে বিয়ে করতে বাংলাদেশেেআসেন বলে জানান লুসি। ২১ ফেব্রুয়ারি ইসলাম ধর্ম গ্রহণ করে মুসলিম রীতিতে সাহেদের সঙ্গে বিয়েবন্ধনে আবদ্ধ হন তিনি।

লুসি ক্যালেনের ইচ্ছা তিনি স্থায়ীভাবে বাংলাদেশে থাকবেন। কিন্তু এবার সেটি হচ্ছে না। ১৫ দিনের ভিসার মেয়াদ শেষে ৭ মার্চ ব্রাজিলের উদ্দেশে রওনা দিতে হবে তাকে। পরে লম্বা ছুটি নিয়ে আবার আসবেন বাংলাদেশে।

উড়ে আসা ব্রাজিল-কন্যার সঙ্গে সাহেদের বিয়ের খবর ছড়িয়ে পড়লে বিভিন্ন স্থানের লোকজন তাকে দেখতে আসেন জকিগঞ্জের বিলপাড়ে সাহেদদের বাড়িতে।

Ads
Ads