উঠতি নায়িকা বনাম উঠতি ক্রিকেটার!

  • ৩-Sep-২০১৮ ১২:০০ পূর্বাহ্ণ
Ads

বলিউডড অভিনেত্রীদের সঙ্গে ক্রিকেট তারকাদের সম্পর্ক বেশ পুরনো। ক্যারেবীয় ক্রিকেট তারকা ভিব রিচার্ডসের সঙ্গে বলিউড অভিনেত্রী নিনা গুপ্তার প্রেম বিয়ে ছিল এক সময়ের আলোচিত বিষয়। এভাবে আজহার উদ্দিন-সঙ্গীতা বিজলানি, অজয় জাদেজা- মাধুরী দীক্ষিত, যুবরাজ সিং-কিম শর্মা, জহির খান-ইশা শর্বনিসহ বহু ক্রিকেট তারকার সঙ্গে বলিউড অভিনেত্রীদের প্রেমের খবর শোনা যায়। সম্প্রতি সাবেক ক্রিকেট তারকা রবি শাস্ত্রীর সঙ্গে বলিউডের উঠতি তারকা নিমরত কৌরের প্রেমের গুঞ্জন ওঠে। রবি শাস্ত্রী সাবেক ক্রিকেট তারকা হলেও সম্প্রতি বেশ কয়েকজন উঠতি ক্রিকেটারের সঙ্গে বলিউডের কয়েকজন উঠতি নায়িকার প্রেমের গুঞ্জন শোনা যায়। দেখা যাক কারা রয়েছেন সেই তালিকায়

এলি আব্রাম-হার্দিক পান্ডিয়া

আইপিএল-এ রাতারাতি তারকা খ্যাতি পাওয়ার পর থেকে হার্দিক পান্ডিয়ার প্রেমে হাবুডুবু খান বলিউডের উঠতি মডেল ও অভিনেত্রী এলি আব্রাম। হার্দিকের ভাই কুনাল পান্ডিয়ার বিয়ের সময় এলি আব্রামের সঙ্গে সারক্ষণ দেখা গিয়েছিল হার্দিককে। এলির সঙ্গে যে হার্দিক সম্পর্কে জড়িয়েছেন, দু`জনের হাবভাব সেই ইঙ্গিত দিয়েছিল। কিন্তু এলি নাকি এক্ষুনি বিয়েতে রাজি নন। তাই হার্দিকের সঙ্গে শেষ পর্যন্ত বিচ্ছেদ হয়ে যায় নায়িকার। তাঁদের মধ্যকার প্রেম নিয়ে বেশ কিছুদিন গণমাধ্যমে আলোচনা হয়।

লোকেশ রাহুল-নিধি আগারওয়াল

ভারতীয় ক্রিকেট দলের উঠতি ব্যাটসম্যান লোকেশ রাহুলের সঙ্গে অভিনেত্রী নিধি আগারওয়ালের সম্পর্কের গুঞ্জন ওঠে। কিছুদিন আগে একান্তে সময় কাটাতে গিয়ে আলকচিত্রিদের ক্যামেরায় ধরাও পড়েন দু’জন। রাহুল ক্রিকেটার হওয়ার আগ থেকেই নাকি নিধির সঙ্গে বন্ধুত্ব।

উর্বশি রতৌলা - হার্দিক পান্ডিয়া

এলির সঙ্গে বিচ্ছেদের পর উর্বশী রৌতেলার সঙ্গে নাকি সম্পর্কে জড়ান হার্দিক। বেশ কিছু পার্টিতে তাঁদেরও একসঙ্গে দেখা যায়।কিন্তু তাঁদের দু’জনের মধ্যকার প্রেম ভারতীয় গণমাধ্যমের কাছে এখনো এক রহস্য।

তানিস্কা কাপুর-যুজবেন্দ্র চহাল

লেগস্পিনার যুজবেন্দ্র চহালের সঙ্গে মডেল ও অভিনেত্রী তানিস্কা কাপুরের প্রেমের খবর প্রকাশিত হয় চলতি বছরের মে মাসের দিকে। জানা যায়, আইপিএল-এ রয়্যাল চ্যালেঞ্জ বেঙ্গালুরের খেলার সময় প্রায়ই নাকি তানিস্কাকে গ্যালারিতে দেখা যেত। অবশ্য দু’জনের কেউই প্রেমের বিষয়ে মুখ খোলেননি।

এশা গুপ্তা-হার্দিক পান্ডিয়া

পান্ডিয়ার নতুন প্রেমিকার তালিকায় যোগ হয়েছে বলিউড সেনসেশন এশা গুপ্তার নাম। জানা যায়, এক পার্টিতে গিয়ে পান্ডিয়ার সঙ্গে এশা গুপ্তার পরিচয়। তাঁদের চুটিয়ে প্রেম করার গল্প বেশ কয়েক মাস ধরেই বাতাসে উড়ছে। চুপি চুপি ডেট করছেন, লাঞ্চ-ডিনার করছেন, গোপনে এদিক-ওদিক যাচ্ছেন; এসব হরহামেশাই রটছে। এমনকি সম্প্রতি একে অপরকে বিয়ে করবেন বলেও গুঞ্জন ওঠে।

Ads
Ads