পলাশকে নিয়ে একাত্তর টিভিকে যা বললো সিমলা!

  • ২৭-ফেব্রুয়ারী-২০১৯ ০১:৩১ পূর্বাহ্ণ
Ads

:: ভোরের পাতা ডেস্ক ::

ঢালিউডের ম্যাডাম ফুলি খ্যাত নায়িকা সিমলা। চলচ্চিত্র থেকে নির্বাসিত এই অভিনেত্রী ফের ওঠে এসেছেন আলোচনায়। চট্টগ্রামে বিমান ছিনতাইয়ে নিহত পলাশ আহমেদ ওরফে মাহাদির সাবেক স্ত্রী ছিলেন চলচ্চিত্র নায়িকা সিমলা।

একাত্তর টিভিতে দেওয়া এক সাক্ষাৎকারে সিমলা স্বীকার করে নিয়েছেন, বিমান ছিনতাইকারী তার সাবেক স্বামী। মানসিক ভারসাম্য হারিয়ে ফেলায় চারমাস আগে তাকে ডিভোর্স দিয়েছেন তিনি। সোমবার (২৫ ফেব্রুয়ারি) একাত্তর টিভির সাক্ষাৎকারে সিমলা একথা জানিয়েছেন।

সাক্ষাৎকারে সিমলা বলেন, চারমাস আগে তালাক দিয়েছি পলাশকে। তার মানসিক ভারসাম্যতা হারিয়ে ফেলার কারণেই আমি এ সিদ্ধান্ত নিয়েছি।

তিনি আরো বলেন, ২০১৭ সালের ১২ সেপ্টেম্বর পলাশের সঙ্গে তার প্রথমবার দেখা হয়। একজন চলচ্চিত্র পরিচালকের বাসার একটি অনুষ্ঠানে প্রথম পরিচয় হয়।এরপর সম্পর্কে জড়িয়ে যাই। ২০১৮ সালের ৩ মার্চ বিয়ে হয়। গত বছর ৬ নভেম্বর তাদের বিবাহ বিচ্ছেদ হয় বলে তিনি জানান।

কেন বিচ্ছেদ হলো? -এমন প্রশ্নের জবাবে সিমলা বলেন, কিছু সমস্যা ছিলো বিধায়ই ডিভোর্স হয়েছে। তার মানসিক সমস্যাই এর মূল কারণ। সে যা করেছে তা অস্বাভাবিক। দেশের জন্য দুঃখজনক ও লজ্জার। এজন্য যদি প্রয়োজন হয়, আমি দেশের জন্য যেকোন কিছুর মুখোমুখি হতে রাজি।

২৪ ফেব্রুয়ারি বাংলাদেশ এয়ারলাইন্সের দুবাইগামী একটি ফ্লাইট ছিনতাই চেষ্টার পর কমান্ডো অভিযানে নিহত হন পলাশ।

Ads
Ads