সালমান মুক্তাদিরের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করলেন আইসিটি মন্ত্রী

  • ১৯-ফেব্রুয়ারী-২০১৯ ১১:৩৬ পূর্বাহ্ণ
Ads

:: ভোরের পাতা ডেস্ক ::

দেশের আলোচিত ও সমালোচিত ইউটিউবার ও অভিনেতা সালমান মুক্তাদিরের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি (আইসিটি) মন্ত্রী মোস্তাফা জব্বার।

গতকাল সোমবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে নিজের ভেরিফাইড ফেসবুক এ্যাকাউন্টে পোস্ট করা এক স্ট্যাটাসে মন্ত্রী লিখেন ‘কেউ কি সালমান মুক্তাদিরের আজকের অবস্থা জানাতে পারবেন?’।

এরপর এ বিষয়ে গণমাধ্যমকে মোস্তাফা জব্বার বলেন, ‘আমি সালমানদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করছি, এটা আমি করতেছি।’

অন্যদিকে মন্ত্রীর ওই স্ট্যাটাসের পর ইউটিউবে সালমান মুক্তাদিরের প্রকাশিত সর্বশেষ বিতর্কিত ভিডিও ‘অভদ্র প্রেম’র মিউজিক ভিডিও সরিয়ে ফেলা হয়েছে।

উল্লেখ্য, কিছুদিন আগে সালমান মুক্তাদির তার ইউটিউব চ্যানেলে ‘অভদ্র প্রেম’ টাইটেলে একটি বিতকির্ত ভিডিও টিজার প্রকাশ করেন। ওই ভিডিও নিয়ে সমালোচনার মুখে পড়েন সালমান মুক্তাদির। এরপর তার ইউটিউব চ্যানেলকে আনলাইক করে দেয়ার হিড়িকে মেতে ওঠেন নেট জনতা। অনেকে নিজেরাই শুধু চ্যানেলটি থেকে আনসাবস্ক্রাইব করেননি, বরং সোশ্যাল মিডিয়ায় অন্যকেও উদ্বুদ্ধ করেন। এরপর আনসাবস্ক্রাইব করার সেই ভিডিওগুলো সামাজিক যোগাযোগামাধ্যমে ছড়িয়ে পড়ে।

এর আগে রবিবার (১৭ ফেব্রুয়ারি) অশ্লীলতার দায়ে জিজ্ঞাসাবাদের জন্য সানাই নামের এক মডেলকে ডিএমপির সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগ আটক করে। পরে মুচলেকা ও ক্ষমা চাইলে তাকে ছেড়ে দেওয়া হয়। 

 

Ads
Ads