কুমিল্লায় ট্রাকের পেছনে বাসের ধাক্কায় প্রাণ গেলো ৫ জনের

  • ১৭-ফেব্রুয়ারী-২০১৯ ১২:৫৭ অপরাহ্ন
Ads

:: ভোরের পাতা ডেস্ক ::

কুমিল্লা চৌদ্দগামের লোহার ভীম বোঝাই ট্রাকের পেছনে ধাক্কা লেগে যাত্রীবাহী বাসের পাঁচ যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ১৫ জন।

রোববার (১৭ ফেব্রুয়ারি) ভোর ৬টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রাম উপজেলার গাংরায় এই দুর্ঘটনাটি ঘটে।  নিহত ও আহত সবাই খুলনার খালিশপুর থেকে চট্টগ্রামের ফটিকছড়ির মাইজভান্ডার ওরশে যাচ্ছিলেন।   

খুলনার খালিশপুরের কাশিপুর গ্রামের সাদের আলীর ছেলে চায়না হিজরা (৫০), আজগর আলীর স্ত্রী হাসি বেগম (৪০), দীঘুলিয়া থানার চন্দ্রিমহল গ্রামের রুস্তম মোল্লার ছেলে আসলাম মোল্লা(৫০), শেরহাটি গ্রামের মোজাফ্ফর আলীর ছেলে সালাম মিয়া (৫২), একই বাসের যাত্রী আনোয়ার হোসেন (৪৫)। তাদের সবার বাড়ি খুলনা জেলায়।

চৌদ্দগ্রাম মিয়া বাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মঞ্জুরুল আলম জানান, যাত্রীবাহী বাসটি খুলনার খালিশপুর থেকে চট্টগ্রামের মাইজভান্ডারির দরবার শরিফে যাচ্ছিল। জগন্নাথ দিঘি এলাকায় বাসটি সামনে থাকা একটি ট্রাককে পেছন থেকে সজোরে ধাক্কা দেয়। এতে বাসটি উল্টে সড়কে পড়ে গেলে হতাহতের ঘটনা ঘটে। ঘটনাস্থলে ৫ যাত্রী নিহত হয়।

আহত হয় আরও ১৫ যাত্রী। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে  ভর্তি করা হয়েছে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আরও একজন মারা যান। নিহতদের লাশ ও দুর্ঘটনা কবলিত গাড়িগুলো উদ্ধার শেষে হাইওয়ে পুলিশ ফাঁড়িতে আনা হয়েছে।

Ads
Ads