বিপিএল ফাইনাল: টস জিতে ফিল্ডিংয়ে ঢাকা

  • ৯-ফেব্রুয়ারী-২০১৯ ০৭:০৪ পূর্বাহ্ণ
Ads

:: স্পোর্টস ডেস্ক ::

পর্দা নামতে যাচ্ছে ঘরোয়া ক্রিকেটের সব থেকে জনপ্রিয় আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগের(বিপিএল)। ঢাকা ডাইনামাইটস ও কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মধ্যকার ফাইনাল ম্যাচ দিয়ে শেষ হবে বিপিএলের ষষ্ঠ আসর। ফাইনালে টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে ঢাকা ডাইনামাইটসের অধিনায়ক সাকিব আল হাসান।
মিরপুর শের-ই- বাংলা ক্রিকেটে স্টেডিয়ামে ফাইনাল ম্যাচ শুরু হবে সন্ধ্যা ৭টায়।

ফাইনালের মঞ্চে হাড্ডাহাড্ডি লড়াইয়ে জন্য উন্মুখ সাকিব আল হাসানের ঢাকা ও তামিম ইকবালের কুমিল্লা। যদিও টুর্নামেন্টের আগে থেকেই ফেভারিট ঢাকা। তবে কুমিল্লা ভিক্টোরিয়ান্স এবারের আসরে দাপট দেখিয়েই শিরোপা লড়াইয়ের মঞ্চে উঠেছে। তাই কেউ কারো থেকে কম নয়। দুই দলই তারকায় ঠাসা। বিপিএল ইতিহাসে আরো একটি দুর্দান্ত ফাইনালের অপক্ষোয় ক্রিকেটপ্রেমীরা।
 
ঢাকা ডায়নামাইটস: সাকিব আল হাসান (অধিনায়ক), শুভাগত হোম, রনি তালুকদার, নুরুল হাসান সোহান, রুবেল হোসেন, কাজী অনিক, মিজানুর রহমান, আসিফ হাসান, শাহাদাত হোসেন রাজীব, নাইম শেখ, মোহর শেখ অন্তর, সুনিল নারিন, রোভম্যান পাওয়েল, কাইরন পোলার্ড, লুক রাইট, আন্দ্রে রাসেল, হজরতউল্লাহ জাজাই, অ্যান্ড্র বার্জ ও ইয়ান বেল।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স: তামিম ইকবাল (অধিনায়ক), ইমরুল কায়েস, মোহাম্মদ সাইফউদ্দিন, আবু হায়দার রনি, এনামুল হক বিজয়, মেহেদি হাসান, জিয়াউর রহমান, মোশরারফ হোসেন রুবেল, মোহাম্মদ শহীদ, শামসুর রহমান শুভ, সঞ্জিত সাহা, লিয়াম ডসন, ওয়াহাব রিয়াজ, শহিদ আফ্রিদি, থিসারা পেরেরা, এভিন লুইস, ওয়াকার সালমা খাই ও আমির ইয়ামিন।

Ads
Ads