নিউজিল্যান্ড সিরিজে তাসকিনের বদলি শফিউল-এবাদত!

  • ৬-ফেব্রুয়ারী-২০১৯ ০২:৩৭ পূর্বাহ্ণ
Ads

:: ভোরের পাতা ডেস্ক ::

বিপিএলের ধকল সামলে ওঠার আগেই টাইগারদের দরজায় কড়া নাড়ছে নিউজিল্যান্ড সিরিজ। আর এই সিরিজে খেলার কথা ছিল দীর্ঘদিন দলের বাইরে থাকা তাসকিন আহমেদের। কিন্তু ১ ফেব্রুয়ারি চিটাগং ভাইকিংসের বিপক্ষে ম্যাচে গোড়ালির ইনজুরিতে পড়ে মাঠ ছাড়েন তাসকিন। এমন কি লিগামেন্ট ছিড়ে যাওয়ায় নিউজিল্যান্ড সিরিজ থেকেও ছিটকে গেছেন এই বোলার। তার পরিবর্তে ওয়ানডে দলে ঢুকেছেন শফিউল ইসলাম ও টেস্ট দলে এবাদত হোসেন।

আগামী ১৩ ফেব্রুয়ারি থেকে নিউজিল্যান্ডের মাটিতে শুরু হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। পরে ৩টি টেস্টও খেলবে বাংলাদেশ।
আগেই জানা গেছে এ সফরে দুই ভাগে যাবে বাংলাদেশ দল। প্রথম বহর যাবে ৬ ফেব্রুয়ারি এবং দ্বিতীয় বহর যাবে বিপিএলের ফাইনাল শেষ করে ৯ ফেব্রুয়ারি। তবে প্রথম বহরের সঙ্গেই উড়াল দেবেন নিউজিল্যান্ড সফরের জন্য নিয়োগপ্রাপ্ত ম্যানেজার খালেদ মাসুদ পাইলট।

ওয়ানডে স্কোয়াড: মাশরাফী বিন মোর্ত্তজা (অধিনায়ক), সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), তামিম ইকবাল খান, লিটন কুমার দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিথুন, মাহমুদ উল্লাহ, সাব্বির রাহমান, মেহেদী হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, মোহাম্মদ সাইফ উদ্দিন, নাঈম হাসান, শফিউল ইসলাম

টেস্ট স্কোয়াড: সাকিব আল হাসান (অধিনায়ক), মাহমুদ উল্লাহ রিয়াদ (সহ-অধিনায়ক), তামিম ইকবাল খান, সাদমান ইসলাম, মমিনুল হক, মোহাম্মদ মিথুন, মুশফিকুর রহিম, লিটন কুমার দাস, মেহেদি হাসান মিরাজ, তাইজুল ইসলাম, মোস্তাফিজুর রহমান, আবু জায়েদ রাহী, সৈয়দ খালেদ আহমেদ, নাঈম হাসান, এবাদত হোসেন।

Ads
Ads