অবশেষে নিউজিল্যান্ড সফরে জায়গা পেলেন ইমরুল

  • ৩১-জানুয়ারী-২০১৯ ১০:৫৮ am
Ads

:: ভোরের পাতা ডেস্ক ::

ত ২৩ জানুয়ারি সাব্বির-তাসকিনকে ফিরিয়ে নিউজিল্যান্ড সফরের ওয়ানডে দল ঘোষণা করেছিল বিসিবি। নিষেধাজ্ঞায় থাকা সাব্বির রহমান ডাক পেলেও ১৫ সদস্যের স্কোয়াডে জায়গা হয়নি ফর্মে থাকা ইমরুল কায়েসের। এটি নিয়ে সমালোচনায় বিদ্ধ হতে হয়েছে বিসিবিকে। ইমরুল কায়েসকে না নেওয়ার স্পষ্ট কারণও জানাতে পারেননি বিসিবির কেউ।

এরমধ্যেই গণমাধ্যমে ইমরুল কায়েস জানালেন, ' আমি নিজেও জানি না আমি কেনো দলে নেই, ভালো খেলার পর সিরিজগুলো কেনো খেলতে পারি না এ বিষয়ে আমি পরিষ্কার না।' অথচ নিউজিল্যান্ডের মাটিতে ইমরুলের পারফরম্যান্স বেশ ভালো। দলে জায়গা না পেয়ে নিজের হতাশার কথা জানালেন ইমরুল। বাংলাদেশ দলে খেলার সম্ভাবনা না থাকলে ক্রিকেটকে বিদায় জানিয়ে দিবে বলেই জানালেন ইমরুল।

অবশেষে ব্যাপক সমালোচনার মধ্যে নিউজিল্যান্ড সফরের দলে জায়গা পেলেন ইমরুল কায়েস। এমনটাই জানিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। ইমরুলকে নিয়ে এবার ১৬ সদস্যের ওয়ানডে দল নিয়েই নিউজিল্যান্ড যাবে বাংলাদেশ।

বাংলাদেশ ওয়ানডে স্কোয়াড:

মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), তামিম ইকবাল, ইমরুল কায়েস, লিটন দাস, সৌম্য সরকার, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মেহেদি হাসান মিরাজ, মোহাম্মদ সাইফুদ্দিন, নাঈম হাসান, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, তাসকিন আহমেদ।

Ads
Ads