ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটি: মোশাররফ-মওদুদের দায়িত্বে মঈন-গয়েশ্বর

  • ২৬-জানুয়ারী-২০১৯ ০১:৪১ পূর্বাহ্ণ
Ads

:: ভোরের পাতা ডেস্ক ::

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভরাডুবির পরে জাতীয় ঐক্যফ্রন্টের সদস্য বিএনপির সিনিয়র নেতা ড. খন্দকার মোশাররফ হোসেন ও ব্যারিস্টার মওদুদ আহমদ স্টিয়ারিং কমিটিতে কাজের ব্যাপারে অনীহা প্রকাশ করেছেন। এতে কমিটিতে বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান ও গয়েশ্বর চন্দ্র রায়কে অন্তর্ভুক্ত করা হয়েছে।

শুক্রবার (২৫ জানুয়ারি) গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

তবে ড. মোশাররফ হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, আমি একটা মিটিংয়ে আছি এখন কথা বলতে পারবো না। আর স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান বিষয়টি নিয়ে কথা বলতে চাননি।

স্টিয়ারিং কমিটির অন্যতম সদস্য গণফোরামের সাধারণ সম্পাদক মোস্তফা মহসীন বলেন, আপনিই তো জানেন, আমার কাছে আবার জানতে চাইছেন কেন। স্টিয়ারিং কমিটির গত (১৭ জানুয়ারি) মিটিংয়ে ড. মঈন খান ও গয়েশ্বর চন্দ্র রায়ের আসার কথা ছিল। তবে তারা দেরিতে পৌঁছানোর কারণে মিটিংয়ে যোগ দিতে পারেননি। কমিটির আগামী মিটিংয়ে বোঝা যাবে কারা আসবেন।

উল্লেখ্য, একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে সরকারের পদত্যাগ, সংসদ ভেঙে দিয়ে সর্বদলীয় গ্রহণযোগ্য সরকার গঠন এবং খালেদা জিয়াসহ সব রাজবন্দির মুক্তির দাবি নিয়ে গণফোরামের সভাপতি ড. কামাল হোসেনের নেতৃত্বে গত বছর ১৩ অক্টোবর জাতীয় ঐক্যফ্রন্ট গঠিত হয়। বিএনপি, গণফোরাম, জেএসডি ও নাগরিক ঐক্য নিয়ে এই ফ্রন্ট গঠিত হলেও পরে যোগ দেয় কৃষক শ্রমিক জনতা লীগ।

Ads
Ads