ময়মনসিংহে জেএমবি সন্দেহে নারীসহ ৪ জন আটক

  • ২৪-জানুয়ারী-২০১৯ ০৩:২৩ পূর্বাহ্ণ
Ads

:: ভোরের পাতা ডেস্ক ::

ময়মনসিংহ সদর উপজেলার পল্লী এলাকায় অভিযান চালিয়ে নিষিদ্ধ ঘোষিত জামায়াতুল মুজাহিদীন বাংলাদেশ (জেএমবি) সদস্য সন্দেহে এক নারীসহ ৪ জনকে আটক করেছে র‍্যাব-১৪। এসময় বিপুল পরিমান জিহাদী বই উদ্ধার করা হয়। তবে তাৎক্ষনিকভাবে তাদের নাম পরিচয় পাওয়া যায়নি।

বুধবার (২৩ জানুয়ারি) রাত ৮ দিকে সদর উপজেলার কুষ্টিয়া ইউনিয়নের বিদ্যাগঞ্জ রেলওয়ে ষ্টেশন থেকে তাদের আটক করেন র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন ময়মনসিংহ র‍্যাব-১৪ এর একটি আভিযানিক দল।

জানা যায়, জঙ্গি সন্দেহে আটক এ ৪ ব্যক্তি ঢাকা থেকে ট্রেনে করে ময়মনসিংহ ও জামালপুর হয়ে ভারত যাওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছিল। পরে গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাবের একটি দল সদর উপজেলার কুষ্টিয়া ইউনিয়নের বিদ্যাগঞ্জ রেলওয়ে ষ্টেশন এলাকায় অভিযান চালায়। এসময় তাদেরকে জঙ্গি সন্দেহে আটক করা হয়। এসময় তাদের ব্যাগ তল্লাশী চালিয়ে বিপুল পরিমান  জিহাদী বই উদ্ধার করে র‍্যাব। তবে আগামীকাল বৃহস্পতিবার (২৪ জানুয়ারি) সকাল সাড়ে ১১ টায় প্রেস ব্রিফিং করে আরও বিস্তারিত বলা হবে বলেও র‍্যাবের পক্ষ থেকে জানানো হয়েছে। 

র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন ময়মনসিংহ র‍্যাব-১৪ এর লিগ্যাল অ্যান্ড মিডিয়া অফিসার ও সহকারী পুলিশ সুপার মো. তফিকুল আলম এই খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

Ads
Ads