বিজয়ের আনন্দ উদযাপন করেন প্রধানমন্ত্রী

  • ২৭-Sep-২০১৮ ১২:০০ পূর্বাহ্ণ
Ads

:: ভোরের পাতা ডেস্ক ::

প্রধানমন্ত্রী শেখ হাসিনা চলমান এশিয়া কাপ ক্রিকেটে পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের বিজয়ে উৎফুল্ল প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেন, আমি আমার ক্রিকেট দলকে আন্তরিক অভিনন্দন জানাই। দোয়া করি, তারা যে জয়ের ধারা সূচনা করেছ, সেটা যেন অব্যাহত থাকে। এ বিজয় আমাদের।

আবুধাবিতে এশিয়া কাপ ক্রিকেটে পাকিস্তানের বিপক্ষে টাইগারদের বিজয়ের পর প্রধানমন্ত্রী তার তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় সাংবাদিকদের এ কথা বলেন।

এদিকে বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা তার দলকে অভিনন্দন জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, এশিয়া কাপের ফাইনালে ভারতের বিপক্ষেও এ রকম আরেকটা জয় প্রত্যাশা করেন তিনি।

প্রধানমন্ত্রী জয়ের এ ধারাবাহিকতা বজায় থাকার দৃঢ় আশাবাদ ব্যক্ত করে বলেন, আমি সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করছি- জয়ের যে ধারা শুরু হয়েছে, তা যেন অব্যাহত থাকে।

প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব আশরাফুল আলম খোকন জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিউইয়র্ক থেকে টেলিফোনে দলের ক্যাপ্টেন মাশরাফির সঙ্গে কথা বলেন, তাকে এবং তার দলকে চিত্তাকর্ষক/হৃদয়স্পর্শী এ জয়ের জন্য অভিনন্দন জানান।

‘আসন্ন ম্যাচেও (এশিয়া কাপের ফাইনালে ভারতের বিপক্ষে ম্যাচ) একই রকম আরেকটা বিজয় ছিনিয়ে আনতে টাইগারদের কাছে আরো ভালো পারফরম্যান্স আশা করেন প্রধানমন্ত্রী।’

খোকন আরো জানান, পাকিস্তানের বিপক্ষে টাইগারদের দর্শনীয় বিজয়ের আনন্দ উদযাপন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই জয় উদযাপন করতে প্রধানমন্ত্রী নিউ ইয়র্কে তার সফরসঙ্গীদের মিষ্টিমুখ করান।

প্রধানমন্ত্রী জাতিসংঘ অধিবেশনের ব্যস্ততার মধ্যেও নিয়মিত ক্রিকেট ম্যাচের আপডেট খবর রাখেন,’ যোগ করেন খোকন। 

 

/কে 

Ads
Ads