আজও সড়কে অবস্থান নিয়েছে শিক্ষার্থীরা

  • ২-Aug-২০১৮ ১২:০০ পূর্বাহ্ণ
Ads

:: ভোরের পাতা অনলাইন ::

রাজধানীতে বাসচাপায় শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের দুই শিক্ষার্থীর মৃত্যুর ঘটনায় আজ পঞ্চম দিনের মতো রাস্তায় নেমেছে সাধারণ শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার ( ২ আগস্ট) তারা রাজধানীর মৌচাকে অবস্থান নিয়েছে। এছাড়া যাত্রাবাড়ী এলাকায় শিক্ষার্থীরা অবস্থান নিলে তাদের পুলিশ বুঝিয়ে সরিয়ে দেয়। এদিকে উত্তরা খিলক্ষেত এলাকায় শিক্ষার্থীরা বের হননি। এ সময় শিক্ষার্থীরা বলেন, আমরা বাঁচতে চাই এবং বিচার চাই। আমরা এর থেকে বেশি কিছুই চাই না।

এদিকে সকাল ১০টা ১৫ মিনিটের পর মোহাম্মদপুরের কয়েকটি শিক্ষাপ্রতিষ্ঠানের কয়েকশ শিক্ষার্থীরা রাস্তায় নেমে অবরোধ করে বিক্ষোভ করছে।

জানান গেছে, মিরপুর-১০ নম্বর, জসিম উদ্দিন থেকে হাউস বিল্ডিং পর্যন্ত সড়কের দুই পাশে যান চলাচল বন্ধ। শিক্ষার্থীরা ধীরে ধীরে জড়ো হচ্ছে। অনেক জায়গায় দেখা যায় বৃষ্টির কারণে আন্দোলন শুরু করতে পারছেদ না।

এসময় তারা নৌমন্ত্রী শাজাহান খানের পদত্যাগ, নিরাপদ সড়ক ও ঘাতক জাবালে নূরের চালকদের দ্রুত বিচার ও ফাঁসি দাবিতে বিভিন্ন স্লোগান দিচ্ছে তারা।

এ সময় ওই সড়কে যান চলাচল ‍বন্ধ হয়ে যায়। এতে ওই সড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। শিক্ষার্থীরা বলছেন, তাদের দেয়া দাবিগুলো পূরণ না হওয়া পর্যন্ত আন্দোলন বন্ধ করা হবে না।

অনলাইন/কে 

Ads
Ads