এবার বিপাকে বরিশালের সেই প্রেমিক অপু মণ্ডল

  • ২৭-Nov-২০১৮ ১২:০০ পূর্বাহ্ণ
Ads

:: ভোরের পাতা ডেস্ক ::

মাত্র চারদিন আগেই এক মার্কিন তরুণীকে বিয়ে করে আলোচনায় আসেন বরিশালের ব্লগার মাইকেল অপু মণ্ডল। তার বিরুদ্ধে এবার অভিযোগ উঠেছে, জাতির জনক ও প্রধানমন্ত্রীসহ বাংলাদেশের বিভিন্ন গুরুত্বপূর্ণ ব্যক্তিদের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিদ্বেষমূলক প্রচারণা চালিয়েছেন তিনি।

ঘটনার সত্যতাও স্বীকার করেছেন ব্লগার অপু। দেশে বাকস্বাধীনতা নেই বলেও দাবি করেন তিনি। প্রাথমিক জিজ্ঞাসাবাদ করে তাকে ছেড়ে দেয়া হলেও, কড়া নজরদারিতে রাখার কথা জানিয়েছেন পুলিশ কমিশনার।

ফেসবুকে পরিচয়ের সূত্র ধরে আমেরিকার মিনাসোটা অঙ্গরাজ্যের বাসিন্দা স্থানীয় বৃদ্ধাশ্রমের সহকারী নার্স সারাহ’র সাথে ঘনিষ্ঠ হন ব্লগার অপু মণ্ডল। গত ২২ নভেম্বর ওই তরুণীকে বিয়ে করে দেশে ব্যাপক আলোচিত হন তিনি। সম্প্রতি তার বিরুদ্ধে ফেসবুকে গুরুত্বপূর্ণ ব্যক্তিদের বিরুদ্ধে বিদ্বেষমূলক বক্তব্য দেয়াসহ রাষ্ট্রবিরোধী কর্মকাণ্ডের অভিযোগ পায় পুলিশ সদরদপ্তর।

গত শনিবার রাতে নগরীর বান্দ রোডের একটি আবাসিক হোটেল থেকে অপুকে কোতোয়ালী থানায় নিয়ে যায় পুলিশ। সেখানে তার ফেসবুক স্ট্যাটাস সম্পর্কে জিজ্ঞাসাবাদ করা হয়। পরে, মুচলেকা রেখে ওই রাতেই তাকে ছেড়ে দেয়া হয়।

উল্লেখ্য, ২০১৭ সালের ১৯ নভেম্বর ফেসবুকের মাধ্যমে অপুর সাথে  সারাহর পরিচয় হয়। এরপর চলে প্রেম। গত ১৯ নভেম্বর ঢাকায় আসে্ন সারাহ। গত ২২ নভেম্বর বরিশাল নগরীর কাউনিয়াস্থ মাইকেলের বাড়িতে অনুষ্ঠিত হয় তাদের বাগদান। বিষয়টি মিডিয়ায় প্রকাশের পর ব্যাপক পরিচিতি পান এই অপু।

Ads
Ads