পুত্রবধূকে বিছানায় নিতে একি করলো শ্বশুর!

  • ২৮-Jul-২০১৮ ১২:০০ পূর্বাহ্ণ
Ads

ভোরের পাতা ডেস্ক

পুত্রবধূর সঙ্গে অবৈধ সম্পর্কের জেরে নিজের ছেলেকে হত্যা করেছেন বাবা। এ ঘটনায় ৬৫ বছর বয়সী এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ঘটনাটি ঘটেছে ভারতের মহারাষ্ট্রের ঔরঙ্গাবাদ জেলায়। ভারতীয় সংবাদমাধ্যমগুলোর খবর, নিজের পুত্রবধূর সঙ্গে অবৈধ সম্পর্ক ছিল ওই বৃদ্ধের। এ নিয়ে বাবা-ছেলে মধ্যে বিভেদ সৃষ্টি হলে পরিকল্পিতভাবে ছেলেকে হত্যা করেন তিনি। ছেলেকে খুনের পর তার দেহ কুড়াল দিয়ে টুকরো টুকরো করে মাটিতে পুঁতেও ফেলেন ওই বৃদ্ধ।
 
ঔরঙ্গাবাদ থানার সহকারী পুলিশ ইন্সপেক্টর বিশ্বাস পাতিল জানিয়েছেন, ছেলেকে বিয়ে দেওয়ার পর তার স্ত্রীকে মনে ধরে ওই বৃদ্ধের। নানা ছলে ছেলের স্ত্রীর সঙ্গে শারীরিক সম্পর্কেও জড়ান তিনি। তাদের সম্পর্ক আর উন্নীত হলে নিজের ছেলেকে বাধা বলে মনে করতেন তিনি। অন্যদিকে নিজের বাবা ও স্ত্রীর মধ্যে কিছু একটা ঘটছে এমন সন্দেহ হলে এ নিয়ে কথা বলেন ছেলে। এতে দুজনের মধ্যে বিভেদ সৃষ্টি হয়। এ কারণেই ছেলেকে পরিকল্পিতভাবে হত্যা করেন বাবা।

পুলিশ আরও জানিয়েছে, ছেলেকে খুনের পর পুলিশকে বিভ্রান্ত করার চেষ্টাও করেন ওই বৃদ্ধ। থানায় ছেলে নিখোঁজ হয়েছে বলে অভিযোগ করেন তিনি।

ইন্সপেক্টর পাতিল আরও জানিয়েছেন, নিহতের মোবাইলের কল রেকর্ড থেকে হত্যাকাণ্ডের ছক সম্পর্কে জানা যায়। তদন্তে জানা যায়, হত্যার রাতে বাবা ও ছেলে তাদের চাষকৃত জমিতে বিছানা করে ঘুমোচ্ছিলেন। এ সময় ছেলেকে খুন করে তার দেহ কুড়াল দিয়ে টুকরো টুকরো করে মাটিতে পুঁতেও ফেলেন ওই বৃদ্ধ।

Ads
Ads