উন্নত চিকিৎসার জন্য বিএসএমএমইউ’তে আনা হচ্ছে লতিফ সিদ্দিকীকে

  • ১৯-Dec-২০১৮ ১২:০০ পূর্বাহ্ণ
Ads

:: ভোরের পাতা ডেস্ক ::

আমরণ অনশনে থাকা টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনের স্বতন্ত্র প্রার্থী ও সাবেক মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকীর অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) পাঠানো হয়েছে।

বুধবার (১৯ ডিসেম্বর) দুপুর ২টার দিকে টাঙ্গাইল জেনারেল হাসপাতাল থেকে তাকে বহনকারী অ্যাম্বুলেন্সটি বিএসএমএমইউ হাসপাতালের উদ্দেশে রওনা হয়।

লতিফ সিদ্দিকীর ভাতিজা মোশাররফ হোসেন সিদ্দিকী  এ তথ্য নিশ্চিত করে বলেন, বিএসএমএমইউ'তে চিকিৎসা নেওয়ার জন্য চাচা রওনা হয়েছেন। 

এর আগে, গাড়িবহরে হামলার প্রতিবাদে কালিহাতী থানার ওসির অপসারণসহ তিন দফা দাবিতে অনশনরত লতিফ সিদ্দিকীর ৮২তম জন্মদিন ছিল গতকাল মঙ্গলবার। এদিন তার শারীরিক অবস্থার অবনতি হলে চিকিৎসকরা তাকে ওষুধ সেবন ও হাসপাতালে ভর্তি হওয়ার পরামর্শ দেন। এছাড়া জন্মদিনের শুভেচ্ছা জানাতে এসে স্ত্রী লায়লা সিদ্দিকীও তাকে ওষুধ সেবনের অনুরোধ জানান। তবে লতিফ সিদ্দিকী জানান তার মৃত্যু হলেও তিনি দাবি পূরণ না হলে অনশন ভাঙ্গবেন না। 

কিন্তু আজ বুধবার লতিফ সিদ্দিকীর শারীরিক অবস্থার আরও অবনতি হয়। পরে সকাল সাড়ে ৯টার দিকে তার চিকিৎসায় গঠিত মেডিকেল টিমের তত্ত্বাবধানে তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

 

/কে 

Ads
Ads