বিএনপির ৫ শতাধিক নেতা-কর্মী আ.লীগে যোগদান

  • ১৭-Dec-২০১৮ ১২:০০ পূর্বাহ্ণ
Ads

ভোরের পাতা ডেস্ক
নরসিংদীর বেলাবতে বিএনপির পাঁচ শতাধিক নেতা-কর্মী আওয়ামী লীগে যোগ দিয়েছেন। সোমবার বিকালে চরবেলাব মাদ্রাসা মাঠে আওয়ামী লীগ প্রার্থীর এক নির্বাচনী জনসভায় আনুষ্ঠানিকভাবে তারা দলবদল করেন।
দলবদল করা নেতা-কর্মীদের মধ্যে উল্লেখযোগ্য হলেন, বেলাব ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক স্বপন মাহমূদ, আমানুল্লাহ আমান ও আতিকুল ইসলাম।

এ সময় নরসিংদী-৪ আসনের আওয়ামী লীগ প্রার্থী এ্যাড. নুরুল মজিদ মাহমূদ হুমায়ূন উপস্থিত ছিলেন। যোগদান করা নেতা-কর্মীরা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মতিন ভূঁইয়ার হাতে ফুলের নৌকা তুলে দেন।

বেলাব ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাপ মিয়ার সভাপতিত্বে সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, ঢাকা ক্লাবের সভাপতি খায়রুল মজিদ মাহমূদ চন্দন, বেলাব উপজেলা আওয়ামী লীগের সভাপতি সমশের জামান ভূঁইয়া‚ রিটন ও সাধারণ সম্পাদক নজরুল ইসলামসহ অঙ্গসংগঠনের অন্যান্য নেতা-কর্মীরা।

দলবদল করা নেতা-কর্মীরা বলেন, তাদের এই মুহূর্তে প্রধান কাজ হলো আওয়ামী লীগের প্রার্থীর নৌকা প্রতীকের বড় বিজয় নিশ্চিত করা।

মনোহরদী-বেলাব আসন নিয়ে নরসিংদী-০৪। এ আসনে আওয়ামী লীগের প্রার্থী এ্যাড. নুরুল মজিদ মাহমূদ হুমায়ূন বর্তমান সাংসদ ও বাণিজ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি। এই আসনে তার প্রধান প্রতিপক্ষ ধানের শীষ প্রার্থী সরদার সাখাওয়াত হোসেন বকুল।

Ads
Ads