নয়াপল্টনে বিএনপির সংঘর্ষে লাঠি হাতে গয়েশ্বরের পুত্রবধূ

  • ১৪-Nov-২০১৮ ১২:০০ পূর্বাহ্ণ
Ads

:: ভোরের পাতা ডেস্ক ::

রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে পুলিশ ও বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনা ঘটেছে। আজ বুধবার দুপুর একটার দিকে এই সংঘর্ষের জের ধরে পুরো নয়াপল্টন এলাকা রণক্ষেত্রে পরিণত হয়। সংঘর্ষ চলাকালে বিএনপি কর্মীরা পুলিশের একাধিক গাড়ি পুড়িয়ে দেয়। পুলিশও বিএনপি কর্মীদের ওপর লাঠিচার্জ করে ও টিয়ারশেল নিক্ষেপ করে। তবে সব কিছু ছাপিয়ে আজকের সংঘর্ষের ঘটনায় লাঠি হাতে এক মারমুখী নারী সকলের দৃষ্টি আকর্ষণ করেছেন। খোঁজ নিয়ে জানা গেছে, এই নারী আর কেউ নন। তিনি বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের পুত্রবধূ অ্যাডভোকেট নিপুন রায় চৌধুরী।

নিপুন রায় চৌধুরী বিএনপি কেন্দ্রীয় কমিটির সদস্য এবং বিএনপির দক্ষিণ কেরানীগঞ্জ শাখা সমিতির সভাপতি। এছাড়া তাঁর আরেকটি পরিচয় আছে। বিএনপির ভাইস চেয়ারম্যান নিতাই রায় চৌধুরীর কন্যা তিনি। অতীতেও বিএনপির বিভিন্ন আন্দোলনে তাঁকে উপস্থিত থাকতে দেখা গেছে।

বিশ্বস্ত সূত্রে জানা যায়, কোনো দাবি আদায় ছাড়াই বিএনপির নির্বাচনে যাবার সিদ্ধান্তের ঘোর বিরোধী দলটির একাধিক নেতা। এই নেতাদের মধ্যে অন্যতম হচ্ছেন গয়েশ্বর রায় চৌধুরী। গয়েশ্বরের পুত্রবধূর সংঘর্ষে জড়িয়ে পড়া এবার এই ঘটনায় ভিন্ন মাত্রা যোগ করল।

Ads
Ads