আ.লীগের মনোনয়ন ফরম কিনলেন কাজী এরতেজা হাসান

  • ৯-Nov-২০১৮ ১২:০০ পূর্বাহ্ণ
Ads

:: নিজস্ব প্রতিবেদক ::

একাদশ জাতীয় নির্বাচনকে সামনে রেখে শুরু হয়েছে আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি। বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন বিক্রির প্রথম দিনে সাতক্ষীরা-২(সদর) আসন থেকে নৌকা মার্কার মনোনয়ন পত্র ক্রয় করেন আওয়ামী লীগের শিল্প-বাণিজ্য ও ধর্ম বিষয়ক উপ কমিটির সদস্য, এফবিবিসিআই পরিচালক ও দৈনিক ভোরের পাতা, দ্যা পিপলস টাইমস সম্পাদক ও প্রকাশক ড. কাজী এরতেজা হাসান সিআইপি।

শুক্রবার (৯ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টায় ধানমণ্ডির আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ের নতুন ভবন থেকে ড. কাজী এরতেজা হাসানের পক্ষে মনোনয়ন ফরম সংগ্রহ করেন তার অগ্রজ ও ভোরের পাতার প্রধান সম্পাদক কাজী হেদায়েত হোসেন রাজ। 

মনোনয়ন ফরম সংগ্রহের পর কাজী হেদায়েত হোসেন রাজ বলেন, সাতক্ষীরা-২ (সদর) আসনের মানুষের কল্যাণে দীর্ঘদিন যাবত কাজী এরতেজা হাসান কাজ করে যাচ্ছেন এবং শেখ হাসিনার উন্নয়ন প্রচার করে যাচ্ছেন। আগামী দিনে আধুনিক সাতক্ষীরা গড়ার লক্ষ্য নিয়ে নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করা হয়েছে। ইনশাআল্লাহ আশা করি জননেত্রী শেখ হাসিনা ড. কাজী এরতেজা হাসানকে নৌর্কা মার্কায় মনোনয়ন দিবেন। 

তিনি আরো বলেন, সাতক্ষীরাবাসীর দোয়া চাই। ড.কাজী এরতেজা হাসানকে আমার নেত্রী শেখ হাসিনা নৌকার মনোনয়ন দিলে আল্লাহর রহমতে রেকর্ড ভোটে বিজয়ী হয়ে জননেত্রীকে এ আসনটি উপহার দিতে পারবেন।

মনোনয়ন ফরম সংগ্রহ করার সময় আওয়ামী লীগের তৃণমূলের নেতাকর্মী, ছাত্রলীগ,  যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, তাঁতী লীগসহ অঙ্গ সংগঠনের হাজারো নেতাকর্মী উপস্থিত ছিলেন। একই সঙ্গে ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসানও গাড়ি বহর নিয়ে ড. এরতেজা হাসানের পক্ষে মনোনয়ন ফরম সংগ্রহ করতে ধানমন্ডিতে যান।

Ads
Ads