রাজাকারদের বিরুদ্ধে আগামী নির্বাচন: নসরুল হামিদ

  • ২৬-Oct-২০১৮ ১২:০০ পূর্বাহ্ণ
Ads

:: ঢাকা দঃ কেরানীগঞ্জ প্রতিনিধি, শেখ ফরিদ ::

বিদ্যুৎ জ্বালানী ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বলেছেন, যারা বাংলাদেশের স্বাধীনতা চায়নি সেই সব রাজাকারদের বিরুদ্ধে আগামীতে নির্বাচন। ১৯৭১সালে একটি যুদ্ধ করেছি এবার আর একটি নির্বাচনে হবে, স্বাধীনতা রক্ষার জন্য। স্বাধীনতা বিরোধী শক্তিকে দেশের জনগণ কখনো চায়নি চাবেও না। বিএনপির সময় এই আগানগরে চাঁদা না দিয়ে কোন মার্কেট ও বাড়ী ঘর নির্মাণ হয়নি। আওয়ামী লীগ সরকারের আমলে ব্যবসায়ীরা কোন চাঁদা দিতে হয়নি।

শুক্রবার (২৬ অক্টোবর) বিকেল ৫ টায় কেরানীগঞ্জ আগানগর ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ইউনিয়ন সম্মেলন অনুষ্ঠানে প্রধান অতিথিহিসেবে তিনি এ সব কথা বলেন।

নসরুল হামিদ বলেন, বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে ত্যাগের ও ভালবাসার বিনিময় শেখ হাসিনা সোনার বাংলাদেশ গড়ে তুলেছেন। বিশ্বে দরবারে বাংলাদেশকে শেখ হাসিনার দেশ হিসেবে চিনি। ঐক্যে নামে খালেদা ও তারেক রহমানকে মাইনাস করতে চায়। চোরদের নিয়ে কখন ঐক্য হবে না। আগামী নির্বাচনের জন্য ঘরে ঘরে গিয়ে শেখ হাসিনার উন্নয়ন ও ভোটের কথা তুলে ধরতে হবে। দেশে নতুন ভোটার হয়েছে তাদেরকে নৌকা মার্কায় ভোট দেয়ার আহবান জানান।

দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মিরাজুর রহমান সুমনের সভাপতিত্বে ইউনিয়ন ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহিন আহম্মেদ, আগানগর ইউপি চেয়ারম্যান হাজী জাহাঙ্গীর শাহ খুশী, জিনজিরা ইউপি চেয়ারম্যান হাজী সাকুর হোসেন সাকুসহ স্থানীয় আওয়ামীলীগ নেতা ও স্বেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দ, মাহমুদ আলম, মির আসাদ হোসেন টিটু, রমজান মেম্বার, মিজানুর রহমান সবুজ, রাকিবুল ইসলাম সোহাগ প্রমুখ।

Ads
Ads