বিএনপি-জামায়াতকে ভোটে বর্জনের দাবিতে পাভেলের নেতৃত্বে আশুলিয়ায় বিক্ষোভ    

  • ১৪-Sep-২০১৮ ১২:০০ পূর্বাহ্ণ
Ads

:: শাহ আলম, সাভার প্রতিনিধি ::

বিএনপি-জামায়াত ও স্বাধীনতাবিরোধী শক্তিকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বর্জনের আহবান জানিয়ে আশুলিয়ায় বিক্ষোভ মিছিল হয়। গতকাল ঢাকা-১৯ আসনের মনোনয়নপ্রত্যাশী আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আবু আহমেদ নাসীম পাভেলের নেতৃত্বে শুক্রবার সকালে নেতাকর্মীরা এ বিক্ষোভ মিছিল ও র‌্যালি বের করেন। মিছিলটি আশুলিয়ার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। 

এ সময় পাভেল তার বক্তব্যে বলেন, ‘এ দেশের সাধারণ মানুষের ভাগ্য পরিবর্তন তখনই হয় যখন স্বাধীনতার সপক্ষের শক্তি বাংলাদেশ আওয়ামী লীগ যখন ক্ষমতায় থাকে ঠিক তখন সাধারণ মানুষের অভাবে থাকে না। এ সরকার দেশের দরিদ্রতা দূরীকরণে ১০ টাকা কেজি চাল দিয়ে অসহায় মানুষদের অভাব দরিদ্রতা দূর করার চেষ্টা করে।’ তিনি আরও বলেন, ‘জাতির জনকের স্বপ্ন বাস্তবায়নের জন্য আমাদের সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। আগামী একাদশ নির্বাচনে আগুন-সন্ত্রাসী বিএনপি-জামায়াত জোটকে ভোটের মাধ্যমে বর্জন করে এদেশকে আবার শেখ হাসিনার নেতৃত্বে একটি সমৃদ্ধশালী উন্নতশীল রাষ্ট্র হিসেবে গড়ে তুলি।’ 

এ সময় হাজার হাজার নেতাকর্মী শেখ হাসিনার সরকারের পক্ষে স্লোগান দেয়। বিক্ষোভ মিছিল শেষে আশুলিয়া রিপোর্টার্স ক্লাবে পাভেল স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেন। 

Ads
Ads