ছাত্রদলের দখলে রাজপথ, ঘুমিয়ে ছাত্রলীগ!

  • ৩-Sep-২০১৮ ১২:০০ পূর্বাহ্ণ
Ads

সর্বশেষ কোটা সংস্কার আন্দোলনের নামে সংহিসতা প্রতিরোধে ছাত্রদল-শিবিরের নেতাকর্মীদের মাঠে নামলেই শায়েস্তা করার ঘোষণা দিয়েছিল ময়মনসিংহ জেলা ছাত্রলীগ। এমনকি কয়েক হাজার লাঠি প্রস্তুত রেখেছিল জেলা ছাত্রলীগের সভাপতি রকিবুল ইসলাম রকিব। কিন্তু রোববার বিএনপির কারান্তরীণ চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে ময়মনসিংহের রাজপথ ছাত্রদল দখলে নিলেও, জেলা ছাত্রলীগ নিষ্ক্রিয় ভূমিকা পালন করেছে। 

এ নিয়ে খোদ ছাত্রলীগের কেন্দ্রীয় নেতাদের মাঝেও ক্ষোভ দেখা গেছে। ছাত্রলীগের এক উপ সম্পাদক ক্ষোভ প্রকাশ করে বলেন, ময়মনসিংহ জেলা ছাত্রলীগের নেতাকর্মীদের সামনেই ছাত্রদল কিভাবে এত বড় শোডাউন করলো? ছাত্রলীগ কি ঘুমিয়ে ছিল নাকি। 

এ নিয়ে বক্তব্য জানার জন্য ময়মনসিংহ জেলা ছাত্রলীগের  সভাপতি রকিবুল ইসলাম রাকিবকে ফোন করা হলেও তার ব্যবহৃত ফোনটি বন্ধ পাওয়া গেছে। 

উল্লেখ্য, ছাত্রলীগের নতুন নেতৃত্ব বাছাইয়ের জন্য গণভবনে 
মনোনয়ন ফর্ম কেনা সকল পদ প্রত্যাশীদের ডেকে যেদিন কথা বলেছিলেন প্রধানমন্ত্রী, আওয়ামী লীগ সভানেত্রী ও ছাত্রলীগের অভিভাবক শেখ হাসিনা, সেদিন লাঞ্ছিত হয়েছিলেন ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সভাপতি রকিবুল ইসলাম রকিব। এরপর থেকেই তিনি আগের তুলনায় রাজনীতিতে নিষ্ক্রিয়তা দেখাচ্ছেন।  

Ads
Ads