সরকারের উন্নয়ন অগ্রযাত্রা দেখে বিএনপি থেকে শত শত নেতাকর্মী আওয়ামীলীগে যোগদান করছে: দুর্জয় এমপি

  • ২০-Dec-২০১৮ ১২:০০ পূর্বাহ্ণ
Ads

:: জালাল উদ্দিন ভিকু, মানিকগঞ্জ থেকে ::

মানিকগঞ্জ-১ আসনের আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ও সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট বোডের পরিচালক এ.এম নাঈমুর রহমান দুর্জয় বলেন- জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শ ও বর্তমান সরকারের প্রধানমন্ত্রী সভানেত্রী শেখ হাসিনার  উন্নয়ন অগ্রযাত্রায়  অনুপানিত হয়ে  বিএনপি থেকে শত শত নেতাকর্মী  আওয়ামীলীগে যোগদান করছে । জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল দেশকে সোনার বাংলা  গড়ার । প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা জাতির জনক বঙ্গবন্ধুর সোনার বাংলা  গড়ার সেই স্বপ্ন বাস্তবায়নের লক্ষে  দেশ ও জাতির  ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছেন 

তিনি বলেন,বর্তমান  সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ইতিমধ্যে ঘোষনা করেছে গ্রাম হবে শহর সেই লক্ষ  নিয়ে কাজ করছে । বর্তমান সরকার ক্ষমতায় আসার পর ঘিওর-দৌলতপুর-শিবালয় শিক্ষা প্রতিষ্ঠান , রাস্তাাঘাট ব্রীজ   ,কালভাট, মসজিদ,মাদ্রাসা  , ঘরে ঘরে বিদ্যুত, আশ্রয়ন প্রকল্প, নদী শাসন সহ ব্যাপক উন্নয়ন মুলক কাজ হয়েছে । গ্রাম-গঞ্জের মহিলাদের ভিজিডি,ভিজিএফ,মার্তত্ব কালীন ভাতা,বয়স্ক ভাতা,বিধবা ভাতা,কমিউনিটি ক্লিনিকের মাধ্যমে স্বাস্থ্য সেবা সহ সর্বোচ্চ সুযোগ সুবিধা দিয়েছে । তিনি বলেন,তারেক জিয়া বিএনপি-জামাত জোট সরকার ক্ষমতায় থাকতে বিদ্যুত দেয়ার নামে বিদ্যুতের খাম্বা দিয়ে কোটি কোটি টাকা আত্মসাত করে বিদেশ পাচার করেছে   ।  আওয়ামীলী সরকার ক্ষমতায় আসার পর সকল জনগনের  ঘরে ঘরে বিদ্যুত দিয়েছে কোন টাকা পয়সা লাগেনি । শুধু আওয়ামীলীগ নেতাদের ঘরে বিদ্যুত জ্বলে না বিএনপি জামাতের ঘরেও বিদ্যুত আছে । বর্তমান আওয়ামীলীগ সরকারের উন্নয়নের কথা ভোটার ও জনগনের মাঝে তুলে ধরতে নেতাকর্মীদের প্রতি আহবান জানান ।  

 তিনি বলেন,বিএনপি নেত্রী খালেদা জিয়া ও তার ছেলে তারেক রহমান বিদেশ থেকে এতিমদের নামে কোটি কোটি টাকা এনে জিয়া  অরর্নফারেন্স এর নামে মা-ছেলে দুর্নীতির মাাধ্যমে লুটপাট করেছে ।  এতিমদের টাকা আত্মসাতের মামলায় বিচারের মা-ছেলের সাজা হয়েছে । এতিমদের টাকা যারা মেরে খায় ঐ বিএনপি ও জামাতকে আর ভোট দিবেন না । বিএনপি -জামাত জোট সরকারের সময় মানিকগঞ্জে সন্ত্রাসী ,চাঁদাবাজি,টেন্ডারবাজি,বাড়ি দখল,প্রকাশ্যে হত্যা ,ধর্ষণ.আগুন সন্ত্রাস,বোমা বাজি,জঙ্গি বাহিনী তৈরী করেছে । বিএনপি -জামাত জোট সরকারের সময় ঘিওর-দৌলতপুর-শিবালয় কোন উন্নয়ন হয়নি ।

দেশের উন্নয়নে সফল ভূমিকা রাখায় আন্তর্জাতিক ভাবে জননেত্রী শেখ হাসিনা বিশেষ সম্মানে ভূষিত হয়েছেন। বাংলাদেশ এখন মধ্যম আয়ের দেশ হিসাবে সীকৃতি পেয়েছে এবং আগামী ২০৪১ সালের মধ্যে উন্নত বাংলাদেশ হিসাবে বিশ্বে দরবারে পরিচিতি পাবে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা হচ্ছে উন্নয়নের রোল মডেল । এসময় দুর্জয় আরো বলেন, উন্নয়ন ,সম্মৃদ্ধিকে চলমান রাখতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে  হবে।তিনি দেশের উন্নয়নে  সকল বিভেদ ভূলে জননেত্রী শেখ হাসিনাকেই পুনরায় নির্বাচিত করার আহবান জানান। তিনি বিজয়ের মাসে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সপরিবারে নিহত সকল সদস্য ও মহান স্বাধীনতা যুদ্ধে নিহত সকল শহীদদের রুহের মাগফেরাত কামনা করেন এবং জননেত্রী শেখ হাসিনার দীর্ঘাযূ কামনায় সকলের দোয়া কামনা করেন।

এই উন্নয়নের  ধারাবাহিকতা বজায় রাখতে হলে আগামী  সংসদ নির্বাচনে  স্বাধীনতা  ও  মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নৌকায় ভোট দেওয়ার জন্য আহবান জানান ।

বুধবার রাতে মানিকগঞ্জের দৌলতপুর মোহন সাহার বাড়িতে ওয়ার্ড আওয়ামীলীগ আয়োজিত পথ সভায়  ও বিএনপি নেতাকর্মীদের যোগদান সভায় প্রধান অতিথির বক্তব্য কালে মানিকগঞ্জ-১ আসনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ও সংসদ সদস্য এ.এম নাঈমুর রহমান দুর্জয় এসব কথা বলেন। জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শ ও আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনার সরকারের উন্নয়ন অগ্রযাত্রায়  অনুপানিত হয়ে  বিএনপির নেতা  ও ইউপি সদস্য আব্দুল মান্নান মিন্টু, উপজেলা যুবদল সাংগঠনিক সম্পাদক আব্দুর রহিম,যুবদল নেতা আবু নাশের বুলবুল, উপজেলা ছাত্রদল সাংগঠনিক সম্পাদক আশিকুর রহমান আকাশ,ছাত্রদল নেতা রাজু আহম্মেদ সহ আমবাড়িয়া গ্রামের সেনাবাহিনী অবসর প্রাপ্ত ওয়ারেন্ট অফিসার আজাহাহা আলী সাইদ বেপারী,মালেক,শামীমসহ চার শতাধিক নেতাকর্মী আওয়ামীলীগে  যোগদান করেন ।

পথ সভায় আরো বক্তব্য রাখেন, সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের, জেলা আওয়ামীলীগের উপদেষ্টা সদস্য সার্জেন্ট(অব)নুরুল হক,উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড: আজিজুল হক, ,জেলা আওয়ামীলীগ সদস্য ফরিদ আহম্মেদ,উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল কদ্দুস, জেলা পরিষদের সদস্য মাহবুবুর রহমান জনি,যৃগ্ম সাধারন সম্পাদক মোশারফ হোসেন মুশা, শওকত আলী খান,উপজেলা আওয়ামীলীগের শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক এস.এম মালেক ভান্ডারী, আওয়ামীলীগের প্রচার সম্পাদক মহিদুর রহমান মুক্তা,কলিয়া ইউপি চেয়ারম্যান জাকির হোসেন,উপজেলা যুবলীগের আহবায়ক হুমায়ন কবির, প্রমূখ । 

Ads
Ads