পত্নীতলায় মহান বিজয় দিবস পালিত

  • ১৬-Dec-২০১৮ ১২:০০ পূর্বাহ্ণ
Ads

:: মাসুদ রানা,পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি ::

নওগাঁর পত্নীতলায় যথাযথ মর্যাদায় মহান বিজয় দিবস ২০১৮ পালিত হয়। উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত নজিপুর মডেল উচ্চ বিদ্যালয় মাঠে রবিবার সূর্য্যদয়ের সাথে সাথে  থানা পুলিশের ৩১ বার  তপধ্বণির মধ্যদিয়ে শহীদ মিনারে উপজেলা প্রশাসন, থানা প্রশাসন, নজিপুর প্রসেক্লাব, আওয়ামীলীগ, যুবলীগ,ছাত্রলীগ ,জাতীয় পার্টি  সহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে পুষ্পমাল্য অর্পণ ও সকাল ৯.০০ টায় আনুষ্ঠানিক ভাবে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার মো.শরিফুল ইসলামের এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল হামিদ, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আব্দুল খালেক চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান মরিয়ম বেগম শেফা, পিজুষ রঞ্জন, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শহিদুল ইসলাম, মজিবুর রহমান, নজিপুর মডেল সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোফাজ্জল হোসেন, থানার ওসি পরিমল কুমার চক্রবর্তী, নজিপুর পৌরসভার মেয়র রেজাউল কবির চৌধুরী।

অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন নজিপুর প্রেসক্লাবের  সভাপতি মো: ফরহাদ হোসেন ,সাধারন সম্পাদক মাসুদ রানা , সহ উপজেলার বিভিন্ন দপ্তরের  কর্মকর্তা,  রাজনৈতিক  সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

পরে  পুলিশ  ও আনসার বাহিনীর   কুচকাওয়াজ এবং বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের  ডিসপে øপ্রদর্শনও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। দুপুরে  বীরমুক্তিযোদ্ধাদের  সংর্বধনা প্রদান ও বিকালে এক প্রীতি ফুটবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। সন্ধ্যায় অডিটরিয়াম হলে মনোঙ্গ সাংস্কৃতিক অনূষ্ঠানের আয়োজন করা হয়।

Ads
Ads