মৌলভীবাজার  ৫টি  প্রকল্পের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

  • ১-Nov-২০১৮ ১২:০০ পূর্বাহ্ণ
Ads

:: এ.এস.কাঁকন, মৌলভীবাজার জেলা প্রতিনিধি ::

মৌলভীবাজারে ৫টি উন্নয়ন প্রকল্পের শুভ উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার (১ নভেম্বর) সকালে জেলা প্রশাসন সম্মেলেন কক্ষে গণভবন থেকে সরাসরি ভিডিও কনফারেন্সের মাধ্যমে তিনি এসব প্রকল্পের উদ্বোধন করেন।

মৌলভীবাজার জেলায় উদ্বোধন হওয়া প্রকল্পের মধ্যে রয়েছে মৌলভীবাজার জেলা সরকারি গণগ্রন্থাগার ভবনের উদ্বোধন, কমলগঞ্জের ফ্যাশন ডিজাইন ট্রেনিং সাব সেন্টারের উদ্বোধন, শ্রীমঙ্গল উপজেলা শতভাগ বিদ্যুতায়নের উদ্বোধন, মনুনদী সেচ প্রকল্পের আওতাধীন কাশিমপুর পাম্প হাউজ পুনর্বাসন প্রকল্পের উদ্বোধন ও  মৌলভীবাজার সহ ৩৫টি জেলার ১১০০টি ইউনিয়নের ইনফো সরকার ৩য় পর্যায়ে প্রকল্পের মাধমে বাস্তবায়িত  উচ্চগতি সম্পন্ন ইন্টারনেট সংযোগের উদ্বোধন ঘোষণা করেন প্রধানমন্ত্রী। 

জেলা প্রশাসন আয়োজিত ভিডিও কনফারেন্সে উপস্থিত ছিলেন মৌলভীবাজার ৩ আসনের সংসদ সদস্য ও প্যানেল স্পিকার সৈয়দা সায়রা মহসীন, জেলা প্রশাসক মো: তোফায়েল ইসলাম, জেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আজিজুর রহমান, জেলা পুলিশ সুপার মোহাম্মাদ শাহ্ জালাল, জেলা আওয়ামীলীগের সভাপতি নেছার আহমদ ও সাধারন সম্পাদক মিজবাউর রহমান, পৌরসভার মেয়র ফজলুর রহমান সহ সরকারি কর্মকর্তাবৃন্দ। ভিডিও কনফারেন্স অনুষ্ঠান শেষে মৌলভীবাজারে নতুন উন্নয়ন প্রকল্পের শুভ উদ্বোধন উপলক্ষে জেলা প্রশাসন কার্যালয় থেকে একটি আনন্দ র‌্যালি বের করা হয়। র‌্যালিটি প্রেসক্লাব চওর ঘুরে পুনরায় একই স্থানে গিয়ে শেষ হয়।

Ads
Ads