প্রধানমন্ত্রী শেখ হাসিনা হচ্ছে উন্নয়নের রোল মডেল : দূর্জয় এমপি

  • ১-Sep-২০১৮ ১২:০০ পূর্বাহ্ণ
Ads

মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্যও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক এ.এম নাঈমুর রহমান দুর্জয় বলেন, জাতির জনকের স্বপ্ন পুরনে দেশের উন্নয়নে সফল ভূমিকা রাখায় আন্তর্জাতিক ভাবে জননেত্রী শেখ হাসিনা বিশেষ সম্মানে ভূষিত হয়েছেন। বাংলাদেশ এখন মধ্যম আয়ের দেশ হিসাবে সীকৃতি পেয়েছে এবং আগামী ২০৪১ সালের মধ্যে উন্নত বাংলাদেশ হিসাবে বিশ্বে দরবারে পরিচিতি পাবে। প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা হচ্ছে উন্নয়নের রোল মডেল।

তিনি শুক্রবার ৩১ আগস্ট মানিকগঞ্জের ঘিওর উপজেলার বানিয়াজুরী বিকালে ও শিবালয়ের তেওতা সন্ধায়  দুইটি ইউনিয়নে পৃথক পৃথক ভাবে আওয়ামীলীগের উদ্যোগে ১৫ আগস্ট  জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদাৎ বার্ষিকী  ও দোয়া মাহফিলে প্রধান অতিথি বক্তব্যে মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক এ.এম নাঈমুর রহমান দুর্জয়  এ কথা গুলো বলেছেন।

সংসদ সদস্যও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক এ.এম নাঈমুর রহমান দুর্জয় বলেন, বর্তমান সরকার ক্ষমতায় আসার পর ঘিওর-দৌলতপুর-শিবালয় শিক্ষা প্রতিষ্ঠান, রাস্তাঘাট, ব্রীজ,কালভাট, মসজিদ, মাদ্রাসা, বিদ্যুত, আশ্রয়ন প্রকল্প, নদী শাসন সহ ব্যাপক উন্নয়ন মুলক কাজ হয়েছে।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল দেশকে সোনার বাংলা গড়ার। কিন্তু-১৯৭৫ সালের ১৫ আগস্ট স্বাধীনতা বিরোধী বিএনপি-জামাত চক্র বঙ্গবন্ধুসহ সপরিবারকে হত্যা করে। স্বাধীনতা বিরোধী বিএনপি-জামাত চক্র বঙ্গবন্ধুর সেই সোনা বাংলা গড়ার স্বপ্নকে বাস্তবায়ন করতে দেয়নি। ভাগ্যক্রমে বঙ্গবন্ধুর দুই কন্যা জননেত্রী শেখ হাসিনা ও শেখ রেহেনা ঐ সময় বিদেশে থাকায় বেচে আছে। শোককে শক্তিতে রুপান্তর করে তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী দেশ রত্ন জননেত্রী শেখ হাসিনা জাতির জনক বঙ্গবন্ধুর সোনার বাংলা  গড়ার সেই স্বপ্ন বাস্তবায়নের লক্ষে দেশ ও জনগনের  ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছেন।  

আগামী নির্বাচনে স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি আওয়ামীলীগ ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নৌকায় ভোট দেওয়ার জন্য আহবান জানান। 

শোক সভায় এছাড়া আরো বক্তব্য রাখেন, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন, উপদেষ্টামন্ডলীর সদস্য ভজন কুমার সরকার, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মোমিন উদ্দিন খান, জেলা মহিলা আওয়ামীলীগের  সভানেত্রী নীনা রহমান, জেলা আওয়ামী লীগের সম্মানিত সদস্য অমুল্য মালাকার, উপজেলা আওয়ামী লীগের  সহ-সভাপতি মহিদুর রহমান সূর্য, আতোয়ার রহমান, আনন্দ কর্মকার,সাধারন সম্পাদক আব্দুল আলীম মিন্টু, উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান জ্যোৎস্না শিকদার, শিবালয় উপজেলা আ'লীগের সহ-সভাপতি বিকাশ সাহা, সাধারন সম্পাদক মো:আব্দুল কুদ্দুস,সাংগঠনিক সম্পাদক ইকবাল বাহার শামীম,  দপ্তর সম্পাদক গৌরাঙ্গ কুমার ঘোষ,  যুবলীগ নেতা মফিজুর রহমান অনি,জেলা ছাত্রলীগের যুগ্ম-সম্পাদক মাহমুদ আব্বাস আকাশ, বানিয়জুরী ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি তরুন কান্ত সরকার,তেওতা  ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল করিম,ইউনিয়ন আ'লীগের সাধারন সম্পাদক মোক্তারুজ্জামান বাবু,  শিবালয় উপজেলা কৃষকলীগের আহবায়ক অসিউর রহমান সিকো,উপজেলা যুবলীগের আহবায়ক বাবুল বেপারী, শিবালয় উপজেলা যুবলীগের আহবায়ক মিরাজ হোসেন লালন ফকির, ইউনিয়ন যুবলীগের সভাপতি আলী মনসুর, তেওতা ইউনিয়ন যুবলীগের সভাপতি মোহাম্মদ মামুন শেখ প্রমূখ।

শোক সভায়  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সপরিবারের নিহতদের জন্য বিশেষ দোয়া ও মোনাজাত এবং প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করেন।

Ads
Ads