লাখো জনতাকে বাংলাদেশকে রক্ষায় শপথ পড়ালেন শামীম ওসমান

  • ২৭-Oct-২০১৮ ১২:০০ পূর্বাহ্ণ
Ads

:: নারায়ণগঞ্জ প্রতিনিধি ::

স্বাধীনতা বিরোধী শক্তির বিরুদ্ধে বাংলাদেশকে রক্ষার জন্য নারায়ণগঞ্জের আওয়ামীলীগ নেতা-কর্মীদের শপথ করিয়েছেন সংসদ সদস্য শামীম ওসমান।

শনিবার (২৭ অক্টোবর) বিকেলে নারায়ণগঞ্জ শহরের ইসদাইর এলাকায় এ কে এম শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স মাঠে অনুষ্ঠিত এক জনসভায় তিনি এ শপথ করান। এ সময় লাখো জনতা হাত তুলে সংসদ সদস্য শামীম ওসমানের সাথে শপথ বাক্য পাঠ করেন।

"জেগেছে নারায়ণগঞ্জ,জেগে ওঠো শেখ হাসিনার বাংলাদেশ" এই শ্লোগান নিয়ে স্বাধীনতা বিরোধী, আগুন সন্ত্রাস ও অশুভ শক্তির বিরুদ্ধে নারায়ণগঞ্জবাসীকে জাগ্রত করতে সংসদ সদস্য শামীম ওসমান এ জনসভার আহবান করেছেন।

জনসভা উপলক্ষে বেলা সাড়ে বারোটা থেকেই জেলার বিভিন্ন এলাকা থেকে আওয়ামীলীগ ও অংগ সংগঠনের নেতা-কর্মীরা রঙ বেরঙের ব্যানার ফেস্টুন হাতে নিয়ে ঢাক-ঢোল পিটিয়ে খন্ড খন্ড মিছিল নিয়ে জনাসভাস্থলে যোগদান করতে শুরু করেন। এতে জনসভাস্থল ছাড়াও ঢাকা-নারায়ণ গঞ্জ পুরাতন সড়কের চাষাড়া থেকে মাসদাইর পৌর কবরস্থান পর্যন্ত রাস্তায় জনমানুষের ঢল নামে।

বিকেল তিনটায় জনসভা মঞ্চে এসে উপস্থিত হন। এরপর স্থানীয় দলীয় নেতারা একে একে বক্তব্য রাখেন। বিকেল সাড়ে তিনটায় বক্তব্য শুরু করেন শামীম ওসমান।

এসময় তিনি বলেন, আগামী নির্বাচন করার জন্য এই জনসভা ডাকা হয়নি, নির্বাচন বাঞ্চাল করার জন্য স্বাধীনতা বিরোধী শক্তি যে ষড়যন্ত্র শুরু করেছে তাদের মোকাবেলা করার জন্য এই জনসভার আহবান করা হয়েছে। 

ড: কামাল হোসেনকে উদ্দেশ্য করে শামীম ওসমান বলেন, তিনি ২০ দলের সাথে ঐক্যজোট করেছেন।  উনারা নির্বাচনের জন্য মাঠে নামেন নাই। বাংলাদেশকে আফগানিস্তান বানাতে চায়। 

তিনি বলেন, আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাননীয় মন্ত্রী ওবায়দুল কাদের সাহেবের ফতুল্লায় কর্মসূচী ছিল, সেটা হয় নাই। তবে অইদিন ফতুল্লায় চেকপোস্টে সন্ত্রাসীরা পুলিশকে গুলি করে পালিয়ে গেছে। একই ঘটনা ঘটেছে  সাভার ও গাজীপুরে মন্ত্রীর প্রোগ্রামের আগের রাতে। এসব ঘটনার জন্য মির্জা ফখরুলকে উদ্দেশ্য করে শামীম ওসমান বলেন, কি চান আপনারা? ওরা ২১ আগষ্টের হামলাকারীদের ক্ষমতায় আনতে চায়।

ফুতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি এম সাইফুল্লাহ বাদল এই জনসভায় সভাপতিত্ব করেন।

Ads
Ads