টেকনাফে ‘মাদক ব্যবসায়ী’র গুলিবিদ্ধ লাশ উদ্ধার

  • ২৪-Oct-২০১৮ ১২:০০ পূর্বাহ্ণ
Ads

:: ভোরের পাতা ডেস্ক ::

কক্সবাজারের টেকনাফ থেকে এক ব্যক্তির গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়েছে। পুলিশের পক্ষ থেকে দাবি করা হয়েছে, ওই ব্যক্তি একজন মাদক ব্যবসায়ী।

বুধবার (২৪ অক্টোবর) ভোররাতে মেরিন ড্রাইভ সড়কের মহেশখালিয়াপাড়া এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়।নিহত মুফিজ আলম (৩৫) হ্নীলা ইউনিয়নের লেদা এলাকার মৃত লাল মিয়ার ছেলে। ঘটনাস্থল থেকে ইয়াবা, অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে।

টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাস বলেন, বুধবার ভোরে টেকনাফ সদর ইউনিয়নের মহেষখালী পাড়ার কক্সবাজার-টেকনাফ মেরিনড্রাইভ সড়কে একটি হ্যাচারির সামনে মাদক ব্যবসায়ীদের দুটি গ্রুপের মধ্যে ইয়াবা লেনদেন নিয়ে গুলাগুলি ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ওই এলাকায় অভিযানে গেলে মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। এ সময় পুলিশও পাল্টা গুলি চালায়। পরে মাদক ব্যবসায়ীরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় একজনের লাশ উদ্ধার করা হয়। ওই লাশ মুফিজ আলমের বলে সনাক্ত করে তার পরিবার।

ওসি প্রদীপ কুমার দাস বলেন, নিহত ব্যক্তি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত শীর্ষ ইয়াবা ব্যবসায়ী। তার বিরুদ্ধে থানায় সাতটি মামলা রয়েছে। এসময় ঘটনাস্থল থেকে পুলিশ পাঁচটি এলজি, পাঁচ হাজার পিস ইয়াবা ও ২০ রাউন্ড গুলি উদ্ধার করে। 

 

/কে 

Ads
Ads