পূর্ণিমাকে হাবিব, ‘আমি সিঙ্গেল নই’

  • ২৮-Sep-২০১৮ ০১:০০ pm
Ads

:: বিনোদন ডেস্ক :: 

চলতি বছরের ২৬ জানুয়ারি দ্বিতীয় স্ত্রী রেহানের সঙ্গে আনুষ্ঠানিকভাবে ডিভোর্স হয়ে গিয়েছে জনপ্রিয় মিউজিক কম্পোসার ও গায়ক হাবিব ওয়াহিদ হাবিবের। এরই মধ্যে হাবিবের সঙ্গে মডেল অভিনেত্রী তানজিন তিশার নয়া সম্পর্ক নিয়ে মিডিয়াপাড়ায় কম জল গোলা হয়নি। হাবিবের সাবেক স্ত্রী রেহান চৌধুরীও নিজের সংসার ভাঙ্গার জন্য দায়ী করেছেন তানজিন তিশাকে। যদিও এই নিয়ে মুখ খুলেনি কেউ। যদিও একটা সময় হাবিবের বিরুদ্ধে নানা অভিযোগ ও সম্পর্ক ভাঙার খবরও দিয়েছেন মডেল অভিনেত্রী তানজিন তিশা ।

এবার নতুন করে গুঞ্জনের জন্মদিয়েছেন হাবিব নিজেই। জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমার উপস্থাপনায় আরটিভিতে প্রচারিত সেলিব্রেটি টকশো ‘এবং পূর্ণিমা’ অনুষ্ঠানে এই গুঞ্জনের জন্ম হয়।

আপনি তো এখন সিঙ্গেল আছেন? অনুষ্ঠানে পূর্ণিমা এমন প্রশ্ন করতেই জনপ্রিয় গায়ক পাল্টা প্রশ্ন করে বসলেন, আমি সিঙ্গেল আছি এ কথা আপনাকে কে বললো? এরপর বললেন, ‘আমি সিঙ্গেল নই’।

এছাড়াও অনুষ্ঠানে মিউজিক কম্পোসার থেকে গায়ক হয়ে উঠার গল্প, সুর নিয়ে খেলা ও সাম্প্রতিক সময়ে চলচ্চিত্রে প্লেব্যাক না করার বিভিন্ন প্রসঙ্গ নিয়ে আলোচনা করেন তারা।

জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমার উপস্থাপনায় আরটিভিতে প্রচারিত হয় সেলিব্রেটি টকশো ‘এবং পূর্ণিমা’। অনুষ্ঠানটির প্রতিটি পর্বেই দেখা মেলে সংস্কৃতি অঙ্গনের গুণী সব তারকার। আড্ডায় আড্ডায় নিজেদের জীবনের পছন্দ-অপছন্দ, ভালো লাগা, মন্দ লাগা সহ নানান বিষয় উঠে আসে।

হাবিব ওয়াহিদের এ পর্বটি সম্প্রতি রাজধানীর তেজগাঁওস্থ বেঙ্গল মাল্টিমিডিয়া স্টুডিওতে পর্বটির রেকর্ডিং সম্পন্ন হয়েছে। সোহেল রানা বিদ্যুতের প্রযোজনায় অনুষ্ঠানটি গ্রন্থনা করেছেন অনিন্দ্য মামুন। আজ রাত ১০টায় আর টিভিতে প্রচার হবে অনুষ্ঠানটি।

Ads
Ads