যুবলীগ অফিসে সন্ত্রাসীদের গুলিতে ইউপি চেয়ারম্যান নিহত

  • ৯-Sep-২০১৮ ১২:০০ পূর্বাহ্ণ
Ads

সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার কৃষ্ণনগর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও জেলা জাতীয় পার্টির সহ-সাংগঠনিক সম্পাদক কেএম মোশারফ হোসেনকে (৪৮) গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা।

শনিবার (০৮ সেপ্টেম্বর) রাত ১১টার দিকে তিনি বালিয়াডাঙা বাজারে ইউনিয়ন যুবলীগ অফিসের সামনে বসে থাকা অবস্থায় দু’টি মোটরসাইকেলে এসে সন্ত্রাসীরা তাকে গুলি করে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

কৃষ্ণনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুরুজ হোসেন জানান, চেয়ারম্যান মোশাররফ হোসেন শনিবার রাত ১১ টার দিকে বালিয়াডাঙা বাজারে ইউনিয়ন যুবলীগ অফিসের বারান্দায় বসে কথা বলছিলেন। এ সময় দু’টি মোটরসাইকেলে করে এসে সন্ত্রাসীরা তার মাথায় ও মুখে গুলি করে পালিয়ে যায়। তাকে দ্রুত অ্যাম্বুলেন্সে করে কালিগঞ্জ হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

কালিগঞ্জ হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. তৈয়বুর রহমান জানান, রাত পৌনে ১২ টায় মোশাররফ চেয়ারম্যানকে হাসপাতালে আনা হলে তাকে মৃত বলে ঘোষণা করা হয়। তার মাথায় ও মুখে গুলি লেগেছে।

কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান হাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, এঘটনার সঙ্গে জড়িতদের ধরার জন্য চিরুনি তল্লাশি অভিযান শুরু করা হয়েছে।

/ই

Ads
Ads