অশ্লীলতা নিয়ে একি বললেন ঋতুপর্ণা সেন!

  • ২৬-Jul-২০১৮ ১২:০০ পূর্বাহ্ণ
Ads

::বিনোদন ডেস্ক::

ঋতুপর্ণা। কলকাতার আলোচিত অভিনেত্রী। বর্তমানে ঢাকায় রয়েছেন। ‘জ্যাম’ নামে একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন। এ বছরই মুক্তি পেয়েছিল তাঁর ‘একটি সিনেমার গল্প’। নতুন করে কিছু প্রমাণ করার নেই ঋতুপর্ণার। নি:সন্দেহে ঋতুপর্ণা জনপ্রিয় ও প্রশংসিত অভিনেত্রী। কিন্তু আজকাল আমরা বড্ড ওপারেতে সর্বসুখে ঝুকছি। কেউ ওপারের সিনেমায় অভিনয় করার জন্য মড়িয়া থাকে। কেউবা ওপারের স্টারদের সিনেমায় কাস্ট করা নিয়ে ব্যস্ত। এটাই যেন একটি সিনেমা চালানোর অন্যতম মূল বিষয় হয়ে দাঁড়িয়েছে।  

গত ২০ জুলাই কলকাতায় মুক্তি পেয়েছে ‘গহীন হৃদয়’। পরিচালক অগ্নিদেব চট্টোপাধ্যায়। অগ্নিদেবের সঙ্গে এটা তাঁর সপ্তম ছবি। ‘চারুলতা ২০১১’, ‘মিসেস সেন’ এই ধারাতেই এ বার ‘গহীন হৃদয়’। প্রায় প্রতিটি ছবিতেই রয়েছে ঋতুপর্ণার রগরগে দৃশ্য। এ ছবিও তার বাইরে কিছু হয়নি। কলকাতার গণমাধ্যমে সিনেমারে মূল উপজীব্য বলতে ওই রগরগে দৃশ্যকেই বুঝিয়েছে। অনেকে কিছুটা প্রশংসা করেছেন অভিনেত্রীর এমন সাহসিকতাকে। ঋতুপর্ণারা এমন দৃশ্যে অবলীলায় অভিনয় করছেন ওপারে। 

ঋতুপর্ণার বাংলাদেশে এর আগেও বহু সিনেমায় অভিনয় করেছেন। বাংলাদেশের `লাভ ইন থাইল্যান্ড`,`পালটা হামলা` ছবিতেও ঋতুপর্ণা ছিলেন খোলামেলা। অথচ বাংলাদেশের সিনিয়র অভিনয়শিল্পী সিনেমার অভাবে নাটক কিংবা বসে থেকে সময় পার করছেন। কলকাতার শিল্পীরা বাংলাদেশে অভিনয় দোষের কিছু নয়, সেটা মাত্রাতিরিক্ত হলে বিপদে পড়ছেন আমাদের দেশের কলাকুশলীরা।

Ads
Ads