শরীয়তপুরে নিখোঁজ হওয়া শিশুকে ১৮ ঘন্টার মধ্যেই উদ্ধার করলো পুলিশ

  • ১১-Sep-২০১৯ ১২:৫০ পূর্বাহ্ণ
Ads

:: শরীয়তপুর ব্যুরো ::

শরীয়তপুর সদর উপজেলার তুলাসার গ্রামের মোঃ সাত্তার মাস্টারের শিশু বাচ্চা আব্দুল নুর শিশির(০৭) নিজ এলাকা হতে সোমবার ৯সেপ্টেম্বর দুপুর ২টার সময় নিখোঁজ হয়। শিশু নুর শিশিরকে খুঁজে না পেয়ে  তার পিতা সোমবার রাত ৯টার সময় পালং মডেল থানায় একটি সাধারন ডায়েরি করে।

নিখোঁজ হওয়ার ১৮ ঘন্টার মধ্যেই শিশুটিকে মঙ্গলবার ১০ সেপ্টেম্বর বেলা আড়াইটার সময় গোসাইরহাট উপজেলার কোদালপুর হাজীর আলী দেওয়ান পাড়া গ্রাম হতে উদ্ধার করে পরিবারের কাছে ফিরিয়ে দেন শরীয়তপুর পালং মডেল থানার অফিসার ইনচার্জ আসলাম উদ্দিন, এসআই গুলজার আলম, এসআই মোহাম্মদ আতিয়ার রহমান সহ পালং মডেল থানা পুলিশের একটি টিম।  

পালং মডেল থানার অফিসার ইনচার্জ আসলাম উদ্দিন বলেন, শরীয়তপুর সদর উপজেলার তুলাসার গ্রামের মোঃ সাত্তার মাস্টারের শিশু বাচ্চা আব্দুল নুর শিশির(০৭) নিজ এলাকা হতে সোমবার ৯সেপ্টেম্বর দুপুর ২টার দিকে নিখোঁজ হয়। শিশুটিকে খুঁজে না পেয়ে  তার পিতা সোমবার রাত ৯টার সময় পালং মডেল থানায় একটি সাধারন ডায়েরি করে। মঙ্গলবার শিশুটিকে উদ্ধার করে তার পরিবারের কাছে ফিরেয়ে দেয়া হয়েছে।এই সংক্রান্তে পালং মডেল থানায় মামলা রুজু প্রক্রিয়াধীন আছে।

Ads
Ads