প্রথম সন্তানের শূন্যতা নিয়ে দ্বিতীয় সন্তানের মা হলেন সালমা

  • ৮-Sep-২০১৯ ০৫:২০ অপরাহ্ন
Ads

:: বিনোদন ডেস্ক ::

ফের কন্যা সন্তানের মা হলেন সংগীতশিল্পী সালমা। শুক্রবার রাতে মেয়ের ছবি দিয়ে সবার কাছে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দোয়া চেয়েছেন তিনি। মেয়ের নাম রাখা হয়েছে সাফিয়া নূর। মা ও কন্যা দু’জনই সুস্থ আছেন। 

১ সেপ্টেম্বর রাত ১১টায় রাজধানীর একটি হাসপাতালে সাফিয়ার জন্ম হয়। শুরুর দিকে মা-মেয়ের অবস্থা খুব একটা ভালো ছিল না। যে কারণে আনন্দের খবরটি জানাতে খানিকটা বিলম্ব করলেন।

খুশির খবরটি দিতে গিয়ে আফসোস করেন সালমা। আফসোসের একটিই কারণ, প্রথম কন্যা স্নেহা তার কাছে নেই, থাকে বাবার সঙ্গে। সালমার অভিযোগ, মেয়ের বাবা সালমার সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন করে দেন। 

এদিকে সালমা বলেন, ‘বাচ্চাটা যখন পেটে ছিল, তখন অনেক ঝড়ঝাপটা বয়ে গেছে আমার সংসারের ওপর দিয়ে। আমার স্বামী তখন লন্ডনে ছিলেন। ওর প্রথম স্ত্রী মামলা করেছিলেন। আমি দেশে একা। বাচ্চা পেটে নিয়ে সবকিছু একা সামলাতে হয়েছে। এসব নিয়ে খুব টেনশনে ছিলাম। তাই খুশির খবরটা জানাতে দেরি হয়ে গেছে।’

গত বছরের ৩১ ডিসেম্বর ময়মনসিংহের হালুয়াঘাটের ছেলে যুক্তরাজ্য প্রবাসী সানাউল্লাহ নূরে সাগরকে বিয়ে করেন সালমা। এটি তাদের দুজনেরই দ্বিতীয় বিয়ে। সালমার প্রথম সংসারে স্নেহা নামে আরেকটি কন্যা সন্তান রয়েছে। 

Ads
Ads