ডেঙ্গুর প্রকোপ থেকে বাঁচতে মশারি বিতরণ করল পদ্মা ব্যাংক 

  • ৩-Sep-২০১৯ ০৪:৪৬ অপরাহ্ন
Ads

:: নিজস্ব প্রতিবেদক ::

এডিস মশা নিধন ও ডেঙ্গুর কারণে চলমান সংকট পরিস্থিতি মোকাবেলায় সহায়তার হাত বাড়িয়ে দিল পদ্মা ব্যাংক। সহায়তার অংশ হিসেবে বিভিন্ন এতিমখানা ও দুস্থদের মাঝে মশারি বিতরণ করা হয়। সম্প্রতি, পদ্মা ব্যাংকের চেয়ারম্যান চৌধুরী নাফিজ সরাফাত এই কর্মসূচির উদ্বোধন করেন।

পদ্মা ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. এহসান খসরু এক প্রেস বিজ্ঞপ্তিতে বলেছেন, ‘এডিস মশাবাহিত ডেঙ্গু মানুষের আতঙ্কের কারণ হয়ে দাড়িয়েছে। তাই নিম্ন আয়ের মানুষ এবং এতিম শিশুদের কাছে মশারি পৌঁছে দেয়ার চেষ্টা করেছে পদ্মা ব্যাংক। এছাড়া মশকনিধনের জন্য আরো নানাধরনের উদ্যোগ নেয়া হয়েছে’। 

এহসান খসরু আরো বলেন, ‘এডিস মশার লার্ভা বাহিত ডেঙ্গু জ্বরের কারণে কঠিন সময় পার করছে দেশ। তাই সবাইকে যার যার অবস্থান থেকে সচেতনতার সাথে একে প্রতিরোধের এগিয়ে আসার জন্য আহ্বান জানান’।  

তিনি বলেন, ‘ডেঙ্গুর এই ভয়াবহ পরিস্থিতিতে মশার হাত থেকে রক্ষা পেতে পদ্মা ব্যাংকের কাছ থেকে যথাযথ সময়ে এমন প্রয়োজনীয় সামগ্রী পেয়ে আন্তরিকভাবে কৃতজ্ঞতা জানান বিভিন্ন এতিমখানার কতৃপক্ষ ও এলাকাবাসীকে। অসহায় ছিন্নমূলদের পাশে পদ্মা ব্যাংক দাঁড়ানোয় খুশি তারা’। 

রাজধানীর বাসস্ট্যান্ড, বস্তি, রেলস্টেশনের ছিন্নমূল অসহায় মানুষ ও বিভিন্ন এতিমখানায় মশারি বিতরণের সময় এডিস মশা নিধনে করণীয় সর্ম্পকে সাধারণ মানুষকে পরামর্শ দেয়া হয়। 

এ সময় উপস্থিত ছিলেন- পদ্মা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো.এহসান খসরু, উপ-ব্যবস্থাপনা পরিচালক এবং চিফ অপারেটিং অফিসার মো. সাহাদাৎ হোসেন, এসইভিপি মোহাম্মদ জাবেদ আমিন, ইভিপি সাব্বির সায়েম ও কর্মকর্তাগণ।

Ads
Ads