চাঁপাইনবাবগঞ্জে বাজার-২৪ গ্রাহকের আস্থা অর্জন করেছে : অ্যাড. আব্দুস সামাদ

  • ২৭-Aug-২০১৯ ০৯:৩২ অপরাহ্ন
Ads

:: চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ::

অনলাইন ভিত্তিক রাজারজাতকরণ প্রতিষ্ঠান বাজার-২৪ লিমিটেড গ্রাহকের আস্থা ও বিশ্বাস অর্জন করে খুব স্বল্প সময়ের মধ্যেই এগিয়ে যাচ্ছে বলে মন্তব্য করেছেন চাঁপাইনবাবগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি, সাবেক উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা অ্যাড. আব্দুস সামাদ।

মঙ্গলবার (২৭ আগস্ট) সকালে টাউনক্লাব মিলনায়তনে মো. লিয়াকত আলীর সভাপতিত্বে বাজার-২৪ লিমিটেডের গ্রাহকদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও সুযোগ্য পুত্র সজীব ওয়াজেদ জয় আমাদের ডিজিটাল বাংলাদেশ উপহার দিয়েছেন। এরই ধারাবাহিকতায় অনলাইনভিত্তিক দৃশ্যমান পণ্য সামগ্রী নিয়ে বাজার-২৪ খুব স্বল্প সময়েই গ্রাহকদের আস্থা অর্জনে সক্ষম হয়েছে। এ ধারা অব্যাহত থাকলে দেশের লক্ষাধিক মানুষের কর্মসংস্থান হবে। এজন্য তিনি বাজার-২৪ লিমিটেডের চেয়ারম্যান, ভোরের পাতার সম্পাদক ও প্রকাশক, এফবিসিসিআইর পরিচালক ও আওয়ামী লীগের কেন্দ্রীয় শিল্প, বাণিজ্য ও ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য ড. কাজী এরতেজা হাসানের প্রতি কৃতজ্ঞতা জানান। এছাড়াও চাঁপাইনবাবগঞ্জে বাজার-২৪ লিমিটেডের বিশাল বাজার সৃষ্টি হবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি। 

অনুষ্ঠানে ড. এরতেজা হাসানের পক্ষে বাজার-২৪ লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. শফিকুর রহমান অ্যাড. আব্দুস সামাদের কাছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বাধীন স্বাধীন বাংলাদেশের প্রথম হস্ত লিখিত সংবিধান উপহার হিসেবে তুলে দেন।

অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন বাজার-২৪ লিমিটেডের সিইও ড. শফিকুর রহমান, অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বাজার-২৪ লিমিটেডের বিডিএম মো. মহসিন খান শিপলু, স্পেশাল ট্রেইনার হিসেবে উপস্থিত ছিলেন মো. মাইনুদ্দীন। আরও বক্তব্য রাখেন বাজার-২৪ লিমিটেডের চাঁপাইনবাবগঞ্জ শাখার মার্কেটিং অফিসার মো. আশরাফুল আলম, মো. রবিউল ইসলাম, মিঠুন মন্ডল প্রমুখ। 

Ads
Ads