বাজার২৪ লি: সৎভাবে কাজ করতে পারলে অনেক দূর এগিয়ে যাবে: এফবিসিসিআই পরিচালক মাসুদুর রহমান মিলন

  • ২৫-Aug-২০১৯ ০৭:০৩ অপরাহ্ন
Ads

:: বগুড়া প্রতিনিধি ::

অনলাইনভিত্তিক বাজারজাতকরণ প্রতিষ্ঠান বাজার২৪.বিজ সারাদেশের বিভিন্ন জেলার গ্রাহকের আস্থা ও বিশ্বাস অর্জনের পাশাপাশি এবার বগুড়ার মানুষদেরও আস্থা অর্জন করে নিয়েছে বলে মনে করেন বগুড়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি ও এফবিসিসিআই পরিচালক মাসুদুর রহমান মিলন।

রবিবার (২৫ আগস্ট) সকালে বগুড়া জেলা টিএমএসএস মহিলা মার্কেট অডিটোরিয়ামে বাজার২৪.বিজের গ্রাহকদের সাথে মতবিনিময় কালে তিনি এ কথা বলেন। তিনি আরো বলেন, সারাদেশে বাজার২৪.বিজের নতুন ও সময়ের সাথে তালমিলিয়ে কিছু উন্নত প্রোডাক্ট ছড়িয়ে দিয়েছে যা বগুড়ার মানুষের দৃষ্টি আকর্ষণ করেছে। বাজার২৪ এর কর্মকর্তারা যদি তাদের কাজ সৎভাবে করতে পারেন তাহলে অনেক দূর এগিয়ে যাবে এবং অন্যান্য জেলার মত বগুড়ায়ও অতি তারাতারি গ্রাহকদের বিশ্বাস ও আস্থা অর্জন করতে সক্ষম হবেন। আর এ ধারাবাহিকতা অব্যাহত থাকলে এলাকার হাজারো মানুষের কর্মসংস্থান হবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি। 

বাজার২৪.লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. সফিকুর রহমানের সভাপতিত্বে ও সঞ্চলনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি ও এফবিসিসিআই পরিচালক মাসুদুর রহমান মিলন। এছাড়া বৃহত্তর উত্তরবঙ্গের বাজার২৪.লিমিটেডের ঊর্ধ্বতন কর্মকর্তারা ছাড়াও স্থানীয় গণমান্য ব্যাক্তিরা উপস্থিত ছিলেন। 

অনুষ্ঠান বাজার২৪.লিমিটেডের চেয়ারম্যান, ভোরের পাতা সম্পাদক, এফবিসিসিআই পরিচালক ও আওয়ামী লীগের কেন্দ্রীয় শিল্প-বাণিজ্য ও ধর্ম বিষয়ক উপকমিটির সদস্য ড. কাজী এরতেজা হাসানের পক্ষ থেকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বাধীন স্বাধীন বাংলাদেশের প্রথম হস্তলিখিত সংবিধান ও মাননীয় প্রধানমন্ত্রীকে নিয়ে তার লেখা ‌‌‌'জননেত্রী শেখ হাসিনার ধর্মচিন্তা' বইটি প্রধান অতিথি  মাসুদুর রহমান মিলনের হাতে উপহার হিসাবে তুলে দেন কোম্পানি প্রধান নির্বাহী কর্মকর্তা ড. সফিকুর রহমান।

Ads
Ads