গাজীপুরের স্বেচ্ছাসেবক লীগ নেতা ইয়াবা সম্রাট বাঁধন গ্রেপ্তার

  • ২৪-Aug-২০১৯ ০৪:০১ অপরাহ্ন
Ads

নিজস্ব প্রতিবেদক
গাজীপুর শহরের উত্তর ছায়াবিথী এলাকার কুখ্যাত ইয়াবা সম্রাট আলিমুজ্জামান বাঁধন গ্রেফতার। মঙ্গলবার রাতে গাজীপুর সদর মেট্রো থানার সিনিয়র সাব ইন্সপেক্টর ফিরোজের নেতৃত্বে একটি দল অভিযান চালিয়ে উত্তর ছায়াবিথী এলাকার ডিস অফিসের ভেতর থেকে বাঁধনকে গ্রেফতার করে।  বাঁধনের বিরুদ্ধে গাজীপুর থানায় মোটরবাইক ছিনতাই, মারামারি, মাদক ব্যবসাসহ একাধিক মামলার ওয়ারেন্ট রয়েছে।
খোঁজ নিয়ে জানা গেছে, গাজীপুর ২৮নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা সৈকতকে হত্যা উদ্দেশ্যে কুপিয়ে জখম করা মামলার ও মাদক ব্যবসায় আধিপত্য বিস্তার করতে বরুদার এলাকার দুখু মিয়াকে প্রকাশ্য দিবালকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা চেষ্টা মামলায় দুর্ধর্ষ আসামি এই বাঁধন এলাকার সাধারণ শান্তিপ্রিয় মানুষের কাছে এতদিন আতংকের নাম ছিল।
 
গাজীপুরের সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে,  গাজীপুর মহানগর ছাত্রলীগের প্রভাবশালী নেতা নাহিদ মোড়লের ঘনিষ্ঠ সহযোগী হিসেবে পরিচিতি পাওয়ায়; ইতিপূর্বে এই বাঁধনকে কোন পুলিশ কখনোই গ্রেপ্তার করেনি। তাছাড়া গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগের বর্তমান কমিটির  প্রচার সম্পাদক পদ রয়েছে একাধিক মামলার শীর্ষ আসামি বাঁধনের।  স্বেচ্ছাসেবক লীগের ব্যানারেই চলত সন্ত্রাসী বাঁধনের তান্ডব ও মাদক ব্যবসা।  

বিশ্বস্ত সূত্র থেকে জানা গেছে, গত জাতীয় নির্বাচনকে কেন্দ্র  করে গাজীপুর সদরের হারিনাল ভোট কেন্দ্রে বিএনপির চিহ্নিত শীর্ষ সন্ত্রাসীদের তান্ডবে যে জনপ্রিয় ছাত্র নেতা,  আজিমুদ্দিন কলেজের সাবেক সফল ভিপি,  গাজীপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি,  লিয়াকত হোসেন হত্যা মামলার আসামিদের সাথে আটককৃত আসামির বাধনের  রয়েছে যোগসাজস ও গভীর সম্পর্ক ।

এই চাঞ্চল্যকর লিয়াকত হত্যা মামলার বাদী মৃত লিয়াকতের বড় ভাই প্রভাবশালী নেতা গাজীপুর শহর থানা আওয়ামী লীগের প্রচার সম্পাদক আয়ুব রানা এ বিষয়ে বলেন, পুলিশের হাতে গ্রেপ্তার হওয়া ইয়াবা ব্যবসায়ী সন্ত্রাসী বাঁধনের মোবাইল  ফোন স্কেন করলেই বের হয়ে আসবে আমার ভাইয়ের মর্মান্তিক হত্যাকাণ্ডের খুনিদের সাথে বাঁধনের যোগসাজসের আলামত। সেই সাথে আওয়ামী লীগের দুঃর্সময়ের কান্ডারি এই বিপ্লবী ত্যাগী নেতা পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে লিয়াকত হত্যা  মামলার ফেরারি আসামিদের গ্রেফতারের ব্যাপারে আটককৃত সন্ত্রাসী বাঁধনকে জিজ্ঞাসাবাদ করার অনুরোধ করেন এবং আওয়ামী অঙ্গসংগঠন সেচ্ছাসেবক লীগের শীর্ষ নেতাদের কাছে বাঁধনের মত কুখ্যাত,  যুব-সমাজ ধংস্বকারীকে  সংগঠন থেকে অনতিবিলম্বে বহিস্কারের আহ্বান জানান।

Ads
Ads