যে কারণে বগুড়ায় বিএনপির সব কমিটি বিলুপ্ত

  • ১৭-Aug-২০১৯ ০৭:১৭ অপরাহ্ন
Ads

:: ভোরের পাতা ডেস্ক ::

পুনঃগঠনের উদ্দেশ্যে বগুড়া জেলা বিএনপির আওতাধীন সব উপজেলা, পৌর, ইউনিয়ন এবং ওয়ার্ড কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। শুক্রবার (১৬ আগস্ট) রাতে জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়।

বগুড়া বিএনপির যুগ্ম-আহ্বায়ক অ্যাডভোকেট একেএম সাইফুল ইসলাম জানান, শহরের সূত্রাপুর রিয়াজ কাজী লেনে তারেক রহমানের বাসভবনে জেলা বিএনপির আহ্বায়ক গোলাম মোহাম্মদ সিরাজের সভাপতিত্বে সভা অনুষ্ঠিত হয়। সেখানে সর্বসম্মতিতে মেয়াদোত্তীর্ণ বিএনপির সব উপজেলা, পৌর, ইউনিয়ন ও ওয়ার্ড কমিটি বিলুপ্ত করার সিদ্ধান্ত নেয়া হয়।

চলতি মাসের শেষে বিলুপ্ত ঘোষণা করা উপজেলা, পৌর, ইউনিয়ন ও ওয়ার্ড কমিটিগুলো পুনর্গঠন করা হবে বলেও তিনি জানান।

বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক গোলাম মোহাম্মদ সিরাজ সাংবাদিকদের জানান, লন্ডনে অবস্থানরত দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশ মাথায় রেখেই বগুড়ায় বিএনপি পুনর্গঠনের জন্য সিদ্ধান্ত নেয়া হয়েছে। তারেক রহমান বগুড়ার বিএনপিকে বিশেষভাবে গুরুত্ব দেন। আমরাও সেই গুরুত্বকে প্রাধান্য দিয়ে দলকে গতিশীল করার জন্য পদক্ষেপ নিয়েছি।

এর আগে চলতি বছরের মে মাসে সাবেক এমপি গোলাম মোহাম্মদ সিরাজকে আহবায়ক ও অ্যাডভোকেটস বার সমিতির সেক্রেটারি সাইফুল ইসলাম এবং সাবেক সহ-সভাপতি ফজলুল বারী তালুকদার বেলালকে যুগ্ম-আহবায়ক করে জেলা বিএনপির আহবায়ক কমিটি ঘোষণা করেছে কেন্দ্র।

 

/কে 

Ads
Ads