শ্রদ্ধার শরীরে প্রচণ্ড ব্যথা!

  • ১২-Aug-২০১৯ ১০:১২ পূর্বাহ্ণ
Ads

:: বিনোদন ডেস্ক :: 

এ বছর বেশ ব্যস্ত সময় পার করছেন ‘আশিকি টু’ খ্যাত বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। ২০১৯ সালের এই কয় মাসেই লাগাতার তিনটি সিনেমায় কাজ করা শ্রদ্ধা বললেন, ‘এটি আমার জন্য শারীরিক অশান্তির বছর।’

ইন্ডিয়া টুডে প্রতিবেদনে জানিয়েছে, লাগাতার কাজ করে শারীরিকভাবে অবসন্ন হয়ে পড়েছেন শ্রদ্ধা কাপুর। যদিও এ অভিনেত্রী বলেছেন, বড় তিনটি সিনেমার অংশ হতে পারাটা তাঁর জন্য ভীষণ আনন্দের।

“আমার শরীরে প্রচণ্ড ব্যথা করছে। এ বছর আমি তিনটি সিনেমার শুটিং করেছি, তবে ‘স্ট্রিট ড্যান্সার’ আগামী বছর মুক্তি পাবে। মনে হচ্ছে, আমার কিছুদিন বিশ্রাম নেওয়া প্রয়োজন। কিন্তু এরই মধ্যে ‘সাহো’র প্রচারণা শুরু হয়ে গেছে,” গতকাল শনিবার ‘সাহো’র ট্রেইলার প্রকাশের দিন জানালেন শ্রদ্ধা কাপুর।

শ্রদ্ধা আরো বলেন, “আমি খুব উত্তেজিত এবং এটি খুব বড় ব্যাপার। ‘সাহো’ আমার প্রথম একাধিক ভাষার সিনেমা। এ রকম বড় সিনেমার অংশ হতে পেরে আমি খুব আনন্দিত।”

আগামী ৩০ আগস্ট সুজিত পরিচালিত ‘সাহো’ মুক্তি পাওয়ার কথা রয়েছে। অন্যদিকে, ৬ সেপ্টেম্বর মুক্তি পাবে নীতেশ তিওয়ারি পরিচালিত ‘ছিছোড়ে’। শ্রদ্ধা অভিনীত আরেক সিনেমা ‘স্ট্রিট ড্যান্সার থ্রিডি’ ২০২০ সালের জানুয়ারিতে মুক্তি পেতে চলেছে। এ সিনেমায় তাঁর বিপরীতে রয়েছেন বরুণ ধাওয়ান।

 

এ বছর মুক্তির তালিকায় থাকা দুটি চলচ্চিত্রের ব্যাপারে শ্রদ্ধা বলেন, ‘বিষয়টি হচ্ছে, দুটি সিনেমা একটি অন্যটির চেয়ে ভিন্ন। আমি খুবই ভাগ্যবান যে এত স্বল্প সময়ের ব্যবধানে আমাকে বড়পর্দায় দেখা যাবে।’

‘সাহো’ সিনেমায় শ্রদ্ধাকে অ্যাকশন চরিত্রে দেখা যাবে। ‘চিত্রনাট্যের প্রয়োজনে আমি অ্যাকশন দৃশ্যে অভিনয় করেছি। বেশ স্বাচ্ছন্দ্যে ছিলাম এবং আমি নিশ্চিত যে পর্দায় আমাকে বেশ ভালো লাগবে,’ যোগ করেন শ্রদ্ধা।

‘এক ভিলেন’ খ্যাত অভিনেত্রী এ সিনেমার মাধ্যমে প্রথমবারের মতো দক্ষিণী সুপারস্টার প্রভাসের সঙ্গে পর্দা ভাগাভাগি করছেন।

‘তাঁর (প্রভাস) সঙ্গে কাজ করতে গিয়ে আমার দারুণ সময় কেটেছে। হায়দরাবাদে যখন শুটিং করছিলাম, পুরো টিমের কাছ থেকে প্রচুর ভালোবাসা পেয়েছি। প্রভাস অনেক বড় তারকা, কিন্তু তাঁর রয়েছে আশ্চর্যজনক হৃদয়। তাঁর সঙ্গে কাজ করার সময়গুলো অসাধারণ ছিল,’ সহকর্মীর প্রশংসায় পঞ্চমুখ শ্রদ্ধা।

Ads
Ads