রাজশাহীতে বাজার-২৪ লিমিটেডের শুভযাত্রা

  • ৩-Aug-২০১৯ ০৯:১০ অপরাহ্ন
Ads

দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা ও আলোচনা সভা

:: রাজশাহী ব্যুরো ::

দেশের বিভিন্ন জেলায় সুনাম অর্জন করে এবার রাজশাহীতে পৌঁছলো বাজার-২৪ লিমিটেড। দেশি-বিদেশি পণ্যের সমাহার নিয়ে জেলা সদরে ইতোমধ্যে শুরু হয়েছে এর কার্যক্রম। শনিবার (৩ আগস্ট) বিকেলে জাতীয় দৈনিক ভোরের পাতা গ্রুপের প্রতিষ্ঠান বাজার-২৪ লিমিটেডের সিইও ও প্রধান প্রশিক্ষক ড. শফিকুর রহমানসহ কর্মকর্তারা রাজশাহী সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন।

এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে রচিত ভোরের পাতা গ্রুপের চেয়ারম্যান ড. কাজী এরতেজা হাসানের গ্রন্থ ‘ধর্মচিন্তা’ মেয়রের হাতে তুলে দেওয়া হয়। এর আগে সকাল সাড়ে ৯টায় রাজশাহী টিটিসি মিলনায়তনে বিপুল সংখ্যক গ্রাহক, বিক্রয় প্রতিনিধি ও শুভানুধ্যায়ীদের নিয়ে অনুষ্ঠিত হয় প্রশিক্ষণ ও আলোচনা সভা।

দিনব্যাপী প্রশিক্ষণ ও আলোচনা অনুষ্ঠানের শুরুতে শোকের মাস আগস্ট উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাষণ প্রচার করা হয়। একই সঙ্গে বঙ্গবন্ধুসহ জাতীয় চার নেতার রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও নিরবতা পালন করা হয়। পরে উপস্থিত অতিথিদের ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেওয়া হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাজার-২৪ লিমিটেডের সিইও ও প্রধান প্রশিক্ষক ড. শফিকুর রহমান।

বাজার-২৪ লিমিটেডের লিংক প্রধান রবিউল ইসলামের উপস্থাপনায় বাজার-২৪ লিমিটেডের এই অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির বিশেষ প্রশিক্ষক মঈন উদ্দিন ও প্রশিক্ষক মহশিন খান শিবলু উপস্থিত ছিলেন।

এছাড়াও উপস্থিত ছিলেন বাজার-২৪ লিমিটেডের মিঠুন ণ্ডল, সুভাস চন্দ্র, আশরাফুল ইসলাম, মোহাম্মদ আলীসহ সিনিয়র বিক্রিয় প্রতিনিধি প্রমুখ। অনুষ্ঠানে বাজার-২৪ লিমিটেডের বিক্রয় কর্মীদের দিনব্যাপী প্রশিক্ষণের ব্যবস্থা করা হয়। এছাড়াও রাজশাহী বিভাগে প্রতিষ্ঠানটির ব্যবসায়িক কার্যক্রম প্রসারের জন্য বিক্রয়কর্মীদের দিক নির্দেশনা ও বিশেষ প্রশিক্ষণ দেওয়া হয়। বিকেল সাড়ে ৪টায় বাজার-২৪ লিমিটেডের কর্মকর্তারা মেয়রের সঙ্গে সাক্ষাৎ করেন।

এ সময় বাজার-২৪ লিমিটেডের প্রতিনিধি ও কর্মকর্তাদের সঙ্গে মেয়র পণ্যের গুণগত মান ও কোম্পানির সার্বিক বিষয় নিয়ে আলোচনা করেন। রাসিক মেয়র বাজার-২৪ লিমিটেডের পণ্য প্রচারের সার্বিক সহযোগিতার আশ্বাস দেন। এ সময় বাজার-২৪ লিমিটেডের বিশেষ প্রশিক্ষক মঈন উদ্দিন, মহশিন খান শিবলুসহ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Ads
Ads