স্বাস্থ্যমন্ত্রীর সংবাদ সম্মেলন স্থগিত

  • ১-Aug-২০১৯ ০২:১২ অপরাহ্ন
Ads

:: ভোরের পাতা ডেস্ক ::

বিদেশ সফর সংক্ষিপ্ত করে দেশে ফেরার পর সচিবালয়ে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেকের আজকের পূর্বনির্ধারিত সংবাদ সম্মেলন স্থগিত করেছে স্বাস্থ্য মন্ত্রণালয়। তবে সংবাদ সম্মেলন স্থগিত করার কারণ সম্পর্কে প্রাথমিকভাবে কিছু জানানো হয়নি।

আজ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য কর্মকর্তা মাঈনুল ইসলাম প্রধান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

স্বাস্থ্য মন্ত্রণালয়ের সভাকক্ষে আজ বৃহস্পতিবার দুপুর ২টায় এ সংবাদ সম্মেলন হওয়ার কথা ছিল।

সংবাদ সম্মেলন বাতিল করে পাঠানো বিজ্ঞপ্তিতে বলা হয়, বৃহস্পতিবার (১ আগস্ট) দুপুর ২টায় স্বাস্থ্য মন্ত্রণালয়ের সভাকক্ষে ‘ডেঙ্গু রোগ সংক্রান্ত সর্বশেষ পরিস্থিতি ও স্বাস্থ্য মন্ত্রণালয়ের উদ্যোগ’ বিষয়ে প্রেস ব্রিফিং অনিবার্য কারণবশত স্থগিত করা হয়েছে। প্রেস ব্রিফিংয়ের পরবর্তী সময় পরে জানিয়ে দেয়া হবে।

দেশে ফিরেই ইতোমধ্যে বৃহস্পতিবার রাজধানীর মিটফোর্ড হাসপাতালে সর্বশেষ ডেঙ্গু পরিস্থিতি নিয়ে ব্রিফিং করেন মন্ত্রী। এরপর তিনি হাসপাতাল ঘুরে ডেঙ্গু আক্রান্ত রোগীদের সঙ্গে দেখা করলেও সাংবাদিকদের সঙ্গে কথা বলেননি।

উল্লেখ্য, দেশজুড়ে ডেঙ্গু পরিস্থিতির অবনতির মধ্যেই ব্যক্তিগত ভ্রমণে গত ২৭ জুলাই মালয়েশিয়া যান স্বাস্থ্যমন্ত্রী। ৪ আগস্ট তার দেশে ফেরার কথা ছিল। তবে দেশে ডেঙ্গুর প্রাদুর্ভাবের মধ্যে বিদেশ ভ্রমণের কারণে সমালোচনার মুখে পড়ায়, বুধবার রাত ১টার দিকে তিনি দেশে ফেরেন।

Ads
Ads