মাদারীপুরে গলাকাটা সন্দেহে যুবককে গনধোলাই দিয়ে পুলিশে সোপর্দ

  • ২৯-Jul-২০১৯ ০৮:০১ অপরাহ্ন
Ads

:: মাদারীপুর প্রতিনিধি ::

গলাকাটা সন্দেহে মাদারীপুরের কালকিনিতে মোঃ ইমরান বেপারী-(৩৫) নামের এক যুবককে গনধোলাই দিয়ে পুলিশের হাতে সোপর্দ করেছেন স্থানীয় জনতা। ইমরান পৌর এলাকার পাঙ্গাশীয়া গ্রামের সালাম বেপারীর ছেলে। সোমবার (২৯ জুলাই)সকালে এ ঘটনা ঘটে। তবে ইমরানের পরিবারের দাবী সে একজন মানসিক প্রতিবন্ধি। 

পুলিশ ও এলাকা সুত্রে জানা গেছে, পৌর এলাকার উত্তর কৃষ্ণনগর গ্রামের শাহালোম বেপারীর স্কুল পড়ুয়া ছেলে ইনসান বেপারী(১৩) তার নানা বাড়ি মিনাজদী থেকে সকালে স্কুলের উদ্দেশ্যে রওনা দেন। ইনসান রাজদী গ্রামের নতুন পানেরহাট নামকস্থানে পৌছলে আটককৃত যুবক ইমরান পাশ দিয়ে হেটে যাচ্ছিল এসময় ওই স্কুল ছাত্রকে ডাক দিয়ে মুখে হাত ভুলায় এতে করে স্কুল ছাত্র ইনসান ভয়ে  পেয়ে চিৎকার দেন।  এ ঘটনা স্থানীয় লোকজনে দেখতে পেয়ে ইমরানকে গলাকাটা সন্দেহে মারধোর করে থানা পুলিশের হাতে সোপর্দ করেন। খবর পেয়ে জেলা অতিরিক্ত পুলিশ সুপার মোঃ বদরুল আলম মোল্লা ঘটনাস্থল পরিদর্শন করেন।

স্কুল ছাত্র ইনসানের বাবা শাহালোম বলেন, আমার ছেলে স্কুলে যাওয়ার পথে ইমরান নামের এক লোক আমার ছেলের গতীরোধ করে। পরে তাকে স্থানীয় লোকজনে আটক করে থানা পুলিশের হাতে সোপর্দ করেন।

অভিযুক্ত ইমরানের ভাই লাবলু বলেন, আমার ভাই একজন মানসিক প্রতিবন্ধি।

এ ব্যাপারে জেলা অতিরিক্ত পুলিশ সুপার মোঃ বদরুল আলম মোল্লা বলেন, আমি খবর পেয়ে ঘটনাস্থলে এসে পরিদর্শন করেছি।আমরা জানতে পেরেছি ইমরান ছেলেটি মানসিক প্রতিবন্ধী। ছেলেটিকে চিকিৎসা দেয়া হচ্ছে। এবং দুই পরিবারের সাথে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Ads
Ads