যুক্তরাষ্ট্রে বন্দুকধারীর গুলিতে নিহত ৫

  • ২৬-Jul-২০১৯ ১২:৫৭ অপরাহ্ন
Ads

:: সীমানা পেরিয়ে ডেস্ক ::

যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে বন্দুকধারীর গুলিতে অন্তত চারজন নিহত হয়েছেন। তিনটি স্থানে পৃথক তিনটি হামলার এসব ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন। নিহতদের মধ্যে বন্দুকধারীর বাবা ও ভাইও আছেন।

যুক্তরাষ্ট্রভিত্তিক টেলিভিশন চ্যানেল সিএনএন জানিয়েছে, স্থানীয় সময় বুধবার রাত দেড়টার কিছু আগে ক্যানোগা পার্ক এলাকার একটি বাসায় নিজের বাবা-মা ও ভাইকে গুলি করে গেরি ডিন জারাগোজা নামে এক যুবক।

লস অ্যাঞ্জেলেস পুলিশ বিভাগের কর্মকর্তা ক্যাপ্টেন উইলিয়াম হায়েসের বরাত দিয়ে সিএনএন জানিয়েছে, ক্যানোগা পার্কের নিজ বাসায় নিজের বাবা-মা ও ভাইকে গুলি করে ২৬ বছর বয়সী গেরি ডিন জারাগোজা। এতে ঘটনাস্থলেই তার বাবা ও ভাই মারা যায়। আহত হন তার মা। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশের ওই কর্মকর্তা আরও জানান, ওই হত্যাকাণ্ডের প্রায় এক ঘণ্টা পর নর্থ হলিউডের একটি গ্যাস স্টেশনে গিয়ে একজন নারী ও একজন পুরুষকে লক্ষ্য করে গুলি ছোড়ে গেরি। এতে দুজনই আহত হন। তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় ওই নারী মারা যান।

পরদিন বৃহস্পতিবার সকালে স্থানীয় একটি ব্যাংকের এটিএম বুথে ডাকাতি করার চেষ্টা করেন গেরি। এরপর একটি বাসে গুলি চালালে এক ব্যক্তি নিহত হন। এরপর হামলাকারী যুবককে ধরতে অভিযানে নামে দেশটির আইনশৃঙ্খলা বাহিনী। পরে বৃহস্পতিবার দুপুরে তাকে আটক করতে সক্ষম হয় দেশটির পুলিশ।

কেন বা কী কারণে ওই যুবক এমন করেছে বিষয়টি সম্পর্কে কিছু বলেনি পুলিশ।

Ads
Ads