রাজধানীতে র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

  • ২৫-Jul-২০১৯ ১০:১১ পূর্বাহ্ণ
Ads

:: ভোরের পাতা ডেস্ক ::

রাজধানীর দুটি স্থানে আলাদা দুটি বন্দুকযুদ্ধের ঘটনা ঘটেছে। এতে এক মাদক কারবারিসহ দুইজন নিহত হয়েছেন। দুটি বন্দুকযুদ্ধই হয়েছে র‌্যাবের সঙ্গে।

বন্দুকযুদ্ধে নিহতদের মধ্যে একজন মাদক কারবারি এবং অন্যজন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত সন্ত্রাসী বলে দাবি করছে আইনশৃঙ্খলা বাহিনীটি।

র‌্যাবের পক্ষ থেকে বন্দুকযুদ্ধে দুইজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

বাড্ডা এলাকার বন্দুকযুদ্ধের বিষয়ে র‌্যাব-১ এর এএসপি কামরুজ্জামান জানান, মাদকের টাকা ভাগাভাগি করার খবর পেয়ে গভীর রাতে বাড্ডা থানাধীন পাচখোলা এলাকায় অভিযান চালাতে যায় র‌্যাব। এ সময় মাদক কারবারিরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। র‌্যাবও পাল্টা গুলি ছোঁড়ে। উভয়পক্ষের মধ্যে গোলাগুলির এক পর্যায়ে মাদক কারবারি মহারাজ নিহত হয়। আহত হয় র‌্যাবের এক সদস্য।

বন্দুকযুদ্ধের পর বিপুল ইয়াবা, শর্টগান উদ্ধার করা হয়। নিহত মহারাজের বিরুদ্ধে ২৯টি মাদক মামলা আছে বলে জানান র‌্যাবের এই কর্মকর্তা।

অন্যদিকে রাজধানীর মিরপুর বেড়িবাঁধ এলাকায় র‌্যাবের সঙ্গে আরেকটি বন্দুকযুদ্ধের ঘটনা ঘটেছে। এতে শাহাদাৎ বাহিনীর সেকেন্ড ইন কমান্ড ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী ব্যাঙ্গা বাবু নিহত হয়েছেন। উদ্ধার করা হয়েছে অস্ত্র ও গুলি।

র‌্যাবের গণমাধ্যম শাখা থেকে পাঠানো এক ক্ষুদেবার্তায় এই তথ্য জানানো হয়েছে। বার্তায় নিহতের বিস্তারিত পরিচয় জানানো হয়নি।

Ads
Ads